Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

মেয়র এরিক এডামসের উদ্যোগে মাল্টি ফেইথ রিসেপশন-২০২৩

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:১৯, ১৫ অক্টোবর ২০২৩

মেয়র এরিক এডামসের উদ্যোগে মাল্টি ফেইথ রিসেপশন-২০২৩

নিউইয়র্ক সিটির মেয়র এরিক এডামসের উদ্যোগে মাল্টি ফেইথ রিসেপশন-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। নিউইয়র্কে বসবাসরত বিভিন্ন ধর্মীয় নেতাদের উপস্থিতিতে ঐতিহাসিক গ্রেস ম্যানশনে এই অনুষ্ঠান সম্পন্ন হয়। কমিউনিটির বিভিন্ন ধর্মের মধ্যে ঐক্য আরও সৃদৃঢ় করতে এই আয়োজন করা হয়।

ইন্টারফেইথ লিডাররা ছাড়াও এতে আরও উপস্থিত ছিলেন কমিউনিটি অ্যাক্টিভিস্ট, রাজনীতিবিদ, সাংবাদিক ও মেয়র অফিসের কর্মকর্তারা। অনুষ্ঠানে প্রত্যেক ধর্ম থেকে প্রতিনিধিরা বক্তব্য রাখেন। মূল বক্তব্য উপস্থাপন করেন অনুষ্ঠানের আয়োজক মেয়র এরিক এডামস।

তিনি বলেন, মানুষ এখন বিশ্বের সন্তান। সব ধর্ম, শ্রেণি, পেশার মানুষ অনায়াসেই পৃথিবীর যে কোনো স্থানে একসঙ্গে মিলেমিশে বসবাস করতে পারছে। এক্ষেত্রে উত্তম আদর্শ নিউইয়র্ক সিটি। এখানে বিভিন্ন ধর্মের মানুষ নিঃসঙ্কোচে, নির্ভয়ে বসবাস করছেন।

আমরা চাই, নিউইয়র্কের এই সুনাম অক্ষুণ্ন থাকুক। মেয়র বলেন, সাম্প্রতিককালে ইসরাইল-ফিলিস্তিন যুদ্ধ নিয়ে নিউইয়র্কে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে দুই দেশের সমর্থকরা।

এসব সমাবেশ থেকে ঘুনা ও বিদ্ধেষ ছড়ানোর মত বক্তব্যও শোনা হেছে। এতে নিউইয়র্কের শান্তি, নিরাপত্তা ও সম্প্রীতি নষ্ঠ হওয়ার আশংকা দেখা দিয়েছে। তাই ব্যাপারে সবাইকে সতর্ক থাকার আহবান জানান তিনি। বক্তব্য শেষে উপস্থিত ধর্মীয় নেতাদের ধন্যবাদ জানান মেয়র।


চ্যানেল৭৮৬ এর নিউজ রুমে যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায়[email protected] । আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নম্বরে।

সংবাদটি শেয়ার করুনঃ