Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্কে চলছে ‘ইন্টারন্যাশনাল সামিট এন্ড কানেক্টিং ইন্দোনেশিয়া’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:৪০, ১২ অক্টোবর ২০২৩

নিউইয়র্কে চলছে ‘ইন্টারন্যাশনাল সামিট এন্ড কানেক্টিং ইন্দোনেশিয়া’

মহাসমারোহে নিউইয়র্কে অনুষ্ঠিত হচ্ছে ইন্টারন্যাশনাল সামিট অ্যান্ড কানেক্টিং ইন্দোনেশিয়া। দুইদিনব্যাপী এই ব্যবসায়ী সম্মেলন শুরু হয়েছে ১১ অক্টোবর। এটি অনুষ্ঠিত হচ্ছে নিউইয়র্কে অবস্থিত ইন্দোনেশিয়ার কনস্যুলেট জেনারেলে।

১২ অক্টোবর বৃহস্পতিবার শেষ হতে যাওয়া এই সম্মেলন মূলত ব্যবসায়ীদের সঙ্গে কাস্টমারদের মেলবন্ধন। সম্মেলনে বিভিন্ন শ্রেণির স্টেক হোল্ডাররা উপস্থিত হয়েছেন। তাদের মধ্যে আছে উদ্যোক্তা, স্পন্সর, পার্টনার, গণমাধ্যমকর্মী, ট্যুরিজম ইন্ডাস্ট্রি এবং রিয়েল স্টেট সংশ্লিষ্টরা।

অনুষ্ঠানে বিভিন্ন দেশের ব্যবসায়ী সংগঠনের পক্ষ থেকে প্রতিনিধিরা উপস্থিত হয়েছেন। সংগঠনগুলোর মধ্যে রয়েছে—এশিয়ান আমেরিকান চেম্বার অব কমার্স, আমেরিকান ইন্দোনেশিয়ান চেম্বার অব কমার্স, নিউইয়র্ক চেম্বার অব কমার্স, ইন্টারন্যাশনাল ট্রেড কাউন্সিল অ্যাডভাইজরি বোর্ড এবং কনস্যুলেট জেনারেল অব ইন্দোনেশিয়া।

বক্তারা বলেন, বিদেশের বুকে এই সম্মেলনের মধ্য দিয়ে ক্রেতা-বিক্রেতার মধ্যে একটা মিথস্ক্রিয়া তৈরি হয়েছে। যা ব্যবসাকে এগিয়ে নিতে যাহায্য করবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এশিয়ান আমেরিকান চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট জয় চৌধুরী। তিনি বলেন, এই সম্মেলন এখানকার এশিয়ান কমিউনিটির মধ্যে যোগাযোগ বাড়াতে সাহায্য করবে। এখানে আমাদের যত বড়, মাঝারি ও ছোট ব্যবসায়ীরা রয়েছেন, তাদেরকে এগিয়ে নিয়ে যেতে একটি পলিসি নির্ধারণ করতে হবে। আর সেটা হতে পারে এই সম্মেলনের মাধ্যমে।


চ্যানেল৭৮৬ এর নিউজ রুমে যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায়[email protected] । আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নম্বরে।

সংবাদটি শেয়ার করুনঃ