Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ডেপুটি মেয়র শিনা রাইটের সঙ্গে কমিউনিটি মিডিয়ার বৈঠক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:১০, ১৪ আগস্ট ২০২৩

ডেপুটি মেয়র শিনা রাইটের সঙ্গে কমিউনিটি মিডিয়ার বৈঠক

নিউইয়র্ক সিটিতে বন্ধুক সহিংসতা বৃদ্ধি হওয়ার কারনে কমিউনিটির লোকজনকে নিরাপদ রাখতে এবং সহিংসতা রোধে টাস্কফোর্স গঠন করা হয়েছে। কীভাবে বন্ধুক সহিংসতা প্রতিরোধ করা হবে সে বিষয় একটি রূপরেখা তৈরি করা হয়েছে।

রূপরেখা বাস্তবায়নে বাজেটও প্রণয়ন করা হয়েছে। সহিংসতা প্রতিরোধে কমিউনিটির বিভিন্ন এজেন্সী অসংগঠনকে কাজে লাগানো হচ্ছে। নিউইয়র্ক সিটিতে ইতিমধ্যে ২৪ শতাংশ বন্ধুক সহিংসতা কমে এসেছে। সিটির ডেপুটি মেয়র শিনা রাইট এসব কথা বলেছেন।

১০ আগস্ট বৃহস্পতিবার সিটিহলে আয়োজিত কমিউনিটি মিডিয়ার সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা জানান। সভায় ‘বন্ধুক সহিংসতা প্রতিরোধে টাস্কফোর্স’ বিষয়ে আলোচনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ফাউন্ডারম্যান অ্যাপের প্রতিষ্ঠাতা এ.টি মিচেল। অনুষ্ঠান পরিচালনা করেন মেয়র অফিস কমিউনিটি মিডিয়া নির্বাহী ডিরেক্টর জো বায়ানো। উপস্থিত ছিলেন এ্যাসিষ্টেন ডিরেক্টর মেয়র অফিস ফামুদ কোনাহ।

ডিপুটি মেয়র শিনা রাইট বলেন, বন্দুক সহিংসতা আরো কমিয়ে আনার ক্ষেত্রে স্কুল শিক্ষার্থীদের সচেতনতার উপর গুরুত্ব প্রদান করতে হবে। মতবিনিময় সভায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন ডেপুটি মেয়র শিনা রাইট ও ম্যানঅ্যাপের প্রতিষ্ঠাতা মিচেল।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ