Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

উবারের ভাড়া বাড়ায় ফুঁসছে নিউইয়র্কবাসী, দায় মুদ্রাস্ফীতির

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:১৫, ৯ আগস্ট ২০২৩

উবারের ভাড়া বাড়ায় ফুঁসছে নিউইয়র্কবাসী, দায় মুদ্রাস্ফীতির

উবারের ভাড়া বাড়ায় ফুঁসছে নিউইয়র্কবাসী। একান্ত বাধ্য হয়ে তারা এখন এই মাধ্যমটি ব্যবহার করছেন। রোজারিয়া নামে নিউইয়র্কের এক বাসিন্দা বলেন, সম্প্রতি উবার নিয়ে তিনি যে অভিজ্ঞতার শিকার হয়েছেন, তা তাকে দগ্ধ করেছে।

ওয়েস্ট ভিলেজ থেকে জেএফকে বিমানবন্দরে যেতে তাকে অতিরিক্ত ৩৬ ডলার দিতে হয়েছে বলে জানিয়েছেন তিনি। ওই ব্যক্তি জোর দিয়ে বলেন, প্রথমে যখন বুক করেছিলেন, তখন সম্ভাব্য খরচ দেখানো হয়েছিল ৭৭ ডলার। কিন্তু বিমানবন্দরে নামানোর সময় তার কাছে ১১৩ ডলার দাবি করা হয়।

উবারের নিয়ম অনুযায়ী, ট্রিপের সময় যদি খুব বেশি বেড়ে যায় কিংবা টোলের পরিমাণ বাড়লে ভাড়াও বৃদ্ধি পেতে পারে। বিষয়টি তাদের ওয়েবসাইটে দেওয়া রয়েছে।

নিউইয়র্ক সিটির ট্যাক্সি অ্যান্ড লিমোজিন কমিশনের মতে, ম্যানহাটান থেকে জেএফকে বিমানবন্দর পর্যন্ত ইয়েলো ক্যাবের ভিত্তি ভাড়া হলো ৭০ ডলার। উবারের ভাড়ার ঊর্ধ্বগতি সম্পর্কে প্রতিষ্ঠানটির সিইও দারা খোসরোশাহিও অবগত রয়েছেন। ভাড়া বেড়ে যাওয়ার পেছনে তিনি মুদ্রাস্ফীতিকে দায়ী করেছেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ