Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্ক সিটির ক্ষুদ্র ব্যবসায়ীদের জন্য ৭৫ মিলিয়ন ডলারের ফান্ড

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:২২, ২৬ জানুয়ারি ২০২৩

নিউইয়র্ক সিটির ক্ষুদ্র ব্যবসায়ীদের জন্য ৭৫ মিলিয়ন ডলারের ফান্ড

নিউইয়র্ক সিটির ক্ষুদ্র ব্যবসা প্রতিষ্ঠানের জন্য প্যান্ডামিক রিকভারি সহায়তা ঘোষণা করা হয়েছে। সিটির মেয়র এরিক অ্যাডামস ও এসবিএস কমিশনার কিম গত ২৩ জানুয়ারি ৭৫ মিলিয়ন ডলারের এই অপরচুনিটি ফান্ডের ঘোষণা দেন। 

তারা বলেছেন, এই ফান্ড ক্ষুদ্র ব্যবসাকে মহামারি পুনরুদ্ধারের নেতৃত্ব দিতে সহায়তা করবে। মেয়র ও কমিশনারের এই ঘোষণায় ছোট ব্যবসায়ীরা আশার আলো দেখছেন। নিউইয়র্কের পাঁচটি বরোর ছোট ব্যবসার জন্য এই ফান্ড দেওয়া হবে। 

এটি গোল্ডম্যান সাক্স, মাস্টারকার্ড, কমিউনিটি রিইনভেস্টমেন্ট ফান্ড, সিডিএফআইএসের সঙ্গে অংশীদারিত্বে মেয়র অ্যাডামসের ‘অর্থনৈতিক পুনরুদ্ধারের জন্য’ কাজ করবে। এই প্রোগ্রামের আওতায় প্রায় ১ হাজার ৫০০টি স্থানীয় ব্যবসাপ্রতিষ্ঠানকে ফান্ড দেওয়া হবে। 

লোনের ইন্টারেস্ট রেট হবে ৪ শতাংশ। একজন ব্যবসায়ীকে ২ লাখ ৫০ হাজার ডলার পর্যন্ত ঋণ দেওয়া হবে। এই লোন পাওয়ার জন্য আবেদনকারীর ন্যূনতম ক্রেডিট স্কোর এবং আবেদন ফি লাগবে না।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ