Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

যুক্তরাষ্ট্রের মিশিগানে গাড়ী দুর্ঘটনায় প্রাণ গেল আব্দুস সাদিকের

কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র মিশিগান প্রতিনিধি

প্রকাশিত: ২০:১৪, ৯ ডিসেম্বর ২০২২

যুক্তরাষ্ট্রের মিশিগানে গাড়ী দুর্ঘটনায় প্রাণ গেল আব্দুস সাদিকের

যুক্তরাষ্ট্রের মিশিগান স্টেটে গাড়ী দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আব্দুস সাদিক মুন্না (৪০) নামের এক প্রবাসী বাংলাদেশি বুধবার (৭ ডিসেম্বর) ভোরে ফার্মিংটন হিলসের ৬৯৬-এর হালস্টেড রোডের পাশে এ দুর্ঘটনাটি ঘটে। গতকাল ৮ ডিসেম্বর বাদ জোহর দুপুর ১টায় ডেট্রয়েট সিটির আল ফালাহ মসজিদে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।

আব্দুস সাদিক মুন্না তিনি মিশিগান ষ্টেটের ল্যানসিং এ বোর্ড অব এডুকেশন বিভাগের কর্মকর্তা ছিলেন। তার নিকট আত্নীয় ওয়ারেন সিটির বাসিন্দা মারুফ খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান কর্মস্থলে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মারা যান মুন্না।

নিহত আব্দুস সাদিক মুন্না সিলেট জেলার দক্ষিণ সুরমা উপজেলার জালালপুর ইউনিয়নের সমশপুর গ্রামের প্রয়াত আব্দুল খালিকের ছেলে। তিনি সপরিবারে মিশিগান স্টেটের ট্রয় সিটিতে বসবাস করতেন। মুন্না ২৫ বছর আগে যুক্তরাষ্ট্র এসেছিলেন।
ডেট্রয়েট নিউজ এবং পুলিশের বরাতে বলা হয় সড়কের নির্মাণ কাজে ব্যবহৃত একটি সেমিট্রাককে অতিক্রমের চেষ্টা করার সময় তার গাড়িটি উল্টে যায়। পুলিশ ঘটনাস্থলে এসে দেখেন গাড়িতে আগুন লাগা অবস্থায় তিনি আটকে আছেন। পরে তাকে সেখান থেকে বের করার পর মৃত ঘোষণা করা হয়।

সংবাদটি শেয়ার করুনঃ