Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ঢাবি উপাচার্যের সঙ্গে গ্রাজুয়েট ক্লাব ইউএসএ-এর সৌজন্যে সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:১৩, ২৯ নভেম্বর ২০২২

ঢাবি উপাচার্যের সঙ্গে গ্রাজুয়েট ক্লাব ইউএসএ-এর সৌজন্যে সাক্ষাৎ

নিউইয়র্কে উদযাপিত হলো ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষ পূর্তি। ২৬ নভেম্বর লাগোর্ডিয়া প্লাজা হোটেলে এই উদযাপন সম্পন্ন হয়। ঢাকা ইউনিভার্সিটি এলামনাই এসোসিয়েশন অব ইউএসএ-এর উদ্যোগে আয়োজিত এই উদযাপনে প্রধান অতিথি হিসেবে অংশ নিয়েছেন ঢাবি উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

এরই ফাঁকে নিউইয়র্ক সফররত উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন ঢাকা বিশ্ববিদ্যালয় গ্রাজুয়েট ক্লাব ইউএসএ-এর সদস্যরা। উপস্থিত ছিলেন- তুলু আরাফিন, রুবি আরাফিন, মহুয়া মৌরি এবং সিলভিয়া সাবেরিন।

সাক্ষাতকালে কুশল বিনিময়ের পর অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সঙ্গে মতবিনিময় করেন ঢাকা বিশ্ববিদ্যালয় গ্রাজুয়েট ক্লাব ইউএসএ-এর সদস্যরা। গ্রাজুয়েট ক্লাবের প্রতিষ্ঠা এবং এর কর্মকাণ্ড সম্পর্কে উপাচার্যকে অবহিত করা হয়। কীভাবে প্রবাসে থাকা সাবেক শিক্ষার্থীরা ঢাকা বিশ্ববিদ্যালয়কে সঙ্গে নিয়ে কাজ করতে পারে, সে বিষয়ে উপাচার্য বিভিন্ন পরামর্শ দেন এবং গ্রাজুয়েট ক্লাবের প্রতিনিধি দলকে ধন্যবাদ জানান।

প্রসঙ্গত, ঢাকা বিশ্ববিদ্যালয় গ্রাজুয়েট ক্লাব ইউএসএ-এর আহ্বায়ক হিসেবে রয়েছেন- মোহাম্মদ মাসুদুল ইসলাম। এছাড়া যুগ্ম আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন- মোহাম্মদ রোকানুজ্জামান, মুহাম্মদ শহীদুল্লাহ, মশিউর রহমান, মোহাম্মদ মহসিন উদ্দীন মোল্যা, মামুন রশীদ, মহুয়া পারভীন, সিলভিয়া সাবেরীন এবং কোহিনূর বেগম।

সংবাদটি শেয়ার করুনঃ