Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

৬ ফুট বরফের নিচে পশ্চিম নিউইয়র্ক, রাস্তা বন্ধ ফ্লাইট বাতিল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৩৭, ২১ নভেম্বর ২০২২

৬ ফুট বরফের নিচে পশ্চিম নিউইয়র্ক, রাস্তা বন্ধ ফ্লাইট বাতিল

মারাত্মক তুষারঝড়ে পশ্চিম নিউইয়র্কের কিছু জায়গায় ৬ ফুটেরও বেশি বরফ জমে গেছে। বেশির ভাগ রাস্তা বন্ধ করে দেওয়া হয়েছে, ড্রাইভিং নিষিদ্ধ করা হয়েছে। শুধু তাই নয় থ্যাঙ্কসগিভিং ছুটির আগে সপ্তাহান্তে সব ফ্লাইট বাতিল করা হয়েছে। 

শনিবার বিকেলে মেট্রো বাফেলোর উত্তরে লেক অন্টারিওর ওপরে বেশিরভাগ জায়গায় ভারী তুষারপাত হয়েছে। গভর্নর ক্যাথি হোকুল শনিবার বিকেলেই তুষার ঝড়ের প্রস্তুতি নিতে অনুরোধ করেছিলেন এবং প্রধান মহাসড়ক বন্ধ ও ভ্রমণ নিষেধাজ্ঞা কার্যকর করার আদেশ দেন। 

তিনি জরুরি দুর্যোগ ঘোষণার মাধ্যমে ফেডারেল ক্ষতিপূরণের জন্য একটি অনুরোধে স্বাক্ষর করছেন। ন্যাশনাল ওয়েদার সার্ভিস জানায়, দুটি জায়গায় ৬ ফুটের বেশি তুষারপাত রেকর্ড করা হয়েছে। একটি হলো অর্চার্ড পার্ক, যেখানে ৪৮ ঘণ্টায় ৭৭ ইঞ্চি বরফ তোলা হয়েছে। 

এরি কাউন্টির নির্বাহী মার্ক পোলোনকারজ বলেছেন, তুষারপাতের তীব্রতা বৃদ্ধির সাথে সাথে কাউন্টির দুই বাসিন্দা হৃদযন্ত্রের জটিলতায় মারা গেছেন। আমরা নিহতদের পরিবারকে সমবেদনা জানাই।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ