Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ব্রঙ্কসে অভিবাসীদের জন্য তৈরি হচ্ছে অস্থায়ী ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:১৭, ২৯ সেপ্টেম্বর ২০২২

ব্রঙ্কসে অভিবাসীদের জন্য তৈরি হচ্ছে অস্থায়ী ক্যাম্প

বিশ্বের বিভিন্ন দেশ থেকে নিউইয়র্কে প্রবেশকারী অভিবাসীদের জন্য ব্রঙ্কসে তৈরি হচ্ছে অস্থায়ী আবাসন ক্যাম্প। যেখানে অভিবাসীদের আশ্রয়ের পাশাপাশি খাবার, ভ্যাকসিন ও আইনি সহায়তা দেওয়া হবে বলে জানিয়েছে সিটি কর্তৃপক্ষ। 

সরজমিনে দেখা গেছে, ব্রঙ্কসের অর্চার্ড বিচ পার্কিং লটে চলছে অভিবাসীদের জন্য গৃহ নির্মাণের কাজ। যেখানে পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা ও নিরাপদ আবাসনের দিকে জোর দেয়া হচ্ছে।

এদিকে অস্থায়ী আবসনের ফলে সমস্যা লাগব হবে বলে মনে করছেন অভিবাসীরা। তারা বলছেন, জীবনমান উন্নয়নের জন্য নিজ দেশ ছেড়ে এই দেশে এসেছেন তারা। 

নিউইয়র্ক সিটি মেয়র এরিক এডামস বলেন, অর্চার্ড বিচ পার্কিং লটে অস্থায়ী ‘তাঁবু’ আশ্রয়কেন্দ্রে এক হাজার পর্যন্ত অভিবাসী রাখার পরিকল্পনা রয়েছে। 

তিনি বলেন, তাঁবুগুলি জলবায়ু-নিয়ন্ত্রিত হবে এবং একক ও প্রাপ্তবয়স্ক অভিবাসীদের খাদ্য, ভ্যাকসিন এবং আইনি সহায়তা প্রদান করা হবে। এছাড়া সংঘাত এড়াতে নিয়োজিত থাকবে লিগ্যাল এইড সোসাইটির একজন স্টাফ অ্যাটর্নি।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ