Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্কে ‘মুসলিম ওম্যান অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড’ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:৩৪, ২২ সেপ্টেম্বর ২০২২

নিউইয়র্কে ‘মুসলিম ওম্যান অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড’ অনুষ্ঠিত

নিউইয়র্কে আড়ম্বর আয়োজনের মধ্য দিয়ে ‘ন্যাশনাল মুসলিম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড’ প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। ইউএস কাউন্সিল অব মুসলিম অরগানাইজেশনস-এর উদ্যোগে গত ১৮ সেপ্টেম্বর নিউইয়র্ক সিটিতে এই আয়োজন সম্পন্ন হয়। 

এতে ‘আউটস্ট্যান্ডিং হিউম্যানিটারিয়ান অ্যাওয়ার্ড’ প্রদান করা হয়েছে তুরস্কের ফার্স্টলেডি এমিনি এরদোয়ানকে। বিশ্বব্যাপী মানবিক কার্যক্রম পরিচালনার জন্য তার হাতে এই অ্যাওয়ার্ড তুলে দেন ইউএস কাউন্সিল অব মুসলিম অরগানাইজেশনস-এর সাধারণ সম্পাদক উসামা জামাল। 

এ সময় তিনি বলেন, বিশ্বব্যাপী শরণার্থী, এতিম, বাস্তুচ্যুত এবং বিভিন্নভাবে বঞ্চিত মানুষদের জন্য অসাধারণ কাজ করে যাচ্ছেন ফার্স্টলেডি এমিনি এরদোয়ান। তার হাতে এই অ্যাওয়ার্ড তুলে দিতে পেরে আমরা সম্মানিত বোধ করছি। 

অনুষ্ঠানে আরও পাঁচ মুসলিম নারীর হাতে ‘আউটস্ট্যান্ডিং অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড’ তুলে দেওয়া হয়েছে। তারা হলেন- আয়শা আল আদাউইয়া, তাহানি আমের, উজমা সাঈদ, তাহেরা রহমান এবং আয়েশা মুস্তাফা। 

এই মুসলিম নারীরা প্রত্যেকে নিজ নিজ সোসাইটিতে বিজ্ঞান, সাংবাদিকতা, চিকিৎসা এবং নানা প্রকার মানবিক কার্যক্রমে সক্রিয় ভূমিকা রেখে চলেছেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ