Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নথিপত্রহীন অভিবাসীদের সেবা দিচ্ছে ব্রঙ্কসের লিংকন হাসপাতাল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:০৫, ২৪ আগস্ট ২০২২

নথিপত্রহীন অভিবাসীদের সেবা দিচ্ছে ব্রঙ্কসের লিংকন হাসপাতাল

টেক্সাস থেকে অনেকটা জোর করে নিউইয়র্কে পাঠানো প্রায় ১০০ অবৈধ অভিবাসীকে সহযোগিতা করছে ব্রঙ্কসের লিংকন হাসপাতাল কর্তৃপক্ষ। গত ২১ আগস্ট হাসপাতালের প্রাঙ্গণে স্বাস্থ্যসেবার কাগজপত্র ও খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয় অভিবাসীদের হাতে। 

পাশাপাশি বিপন্ন নথিপত্রহীন অভিবাসীদের সন্তানদের মাঝে বিনামূল্যে স্কুলসামগ্রী বিতরণ কর্মসূচি পালন করে সিটি হসপিটাল সিস্টেম। সীমান্ত অতিক্রম করা অভিবাসী ও তাদের সন্তানদের জন্য সব ধরনের সহায়তা প্রদানের এমন মহতী আয়োজনকে প্রশংসায় ভাসিয়েছেন সবাই।

সহযোগিতা গ্রহণকারীদের বেশির ভাগই সাম্প্রতিক সময়ে বিভিন্ন শহর থেকে নিউইয়র্কে আশ্রয় নিয়েছেন। লুইস কুইনটানা নামের ভেনিজুয়েলার এক নাগরিক জানান, তিনি সব পেয়েছেন। এমনকি নিজের পরিচয়পত্র ও স্বাস্থ্য সেবার দলিলাদি তাঁর হাতে পৌঁছেছে। 

তিনি মাত্র তিন দিন আগে টেক্সাস থেকে বাসে করে নিউইয়র্ক আসেন। সিটি হল কর্তৃপক্ষের অনুমান, গেল কয়েক সপ্তাহে ৪ হাজারের বেশি নথিপত্রহীন অভিবাসী নিউইয়র্ক নগরীতে এসেছেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ