Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্কে মাঙ্কিপক্সের আরও পাঁচটি টিকাকেন্দ্র চালু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:৩৯, ৭ আগস্ট ২০২২

নিউইয়র্কে মাঙ্কিপক্সের আরও পাঁচটি টিকাকেন্দ্র চালু

নিউইয়র্ক সিটিতে মাঙ্কিপক্স ভ্যাকসিন দেওয়ার সক্ষমতা দ্বিগুণ করা হয়েছে। নতুন কারে সিটির আরো পাঁচটি কেন্দ্রে দেওয়া হবে এই ভাইরাসের টিকা। ম্যানহাটনের টাইমস স্কয়ারের কেন্দ্রস্থলেও একটি টিকাকেন্দ্র খোলার পরিকল্পনা করছে সংশ্লিষ্টরা। 

কর্মকর্তারা জানিয়েছেন, মাঙ্কিপক্স প্রাদুর্ভাবের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে সিটিতে ইতিমধ্যে জরুরি অবস্থা জারি করা হয়েছে। সেই সাথে নতুন নতুন টিকাকেন্দ্রের মাধ্যমে মানুষদের টিকার আওতায় আনা হচ্ছে। তবুও কর্মকর্তারা ধারণা করছেন দেড় লাখ নিউইয়র্কবাসী মাস্কিপক্সের ঝুঁকিতে রয়েছে। 

সিটির ৫টি নতুন টিকাকেন্দ্র হলো- ব্রুকলিনের ৫০৬ লিভোনিয়া অ্যাভিনিউর দ্য লিভোনিয়া, ব্রুকলিনের ১৩০৯ ফ্লাশিং অ্যাভিনিউতে অবস্থিত জেফারসন, কুইন্সের ৪৬তম রোডের লং আইল্যান্ড সিটি, ব্রুকলিনের ৬৮৬ নিউইয়র্ক অ্যাভিনিউতে অবস্থিত এনওয়াইসি স্বাস্থ্য ও হাসপাতাল এবং ম্যানহাটনের ২২৭ ম্যাডিসন স্ট্রিটে অবস্থিত  এনওয়াইসি স্বাস্থ্য ও হাসপাতাল।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ