Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

হাউজিং সমস্যা সমাধানে মেয়র এরিক অ্যাডামসের পরিকল্পনা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:১৮, ১৭ জুন ২০২২

হাউজিং সমস্যা সমাধানে মেয়র এরিক অ্যাডামসের পরিকল্পনা

নিউইয়র্ক সিটিতে বেড়ে চলা আবাসন সমস্যা সমাধানে মেয়র এরিক অ্যাডামস পরিকল্পনা ঘোষণা করেছেন। গত ১৪ জুন এই পরিকল্পনা ঘোষণা করেন তিনি। এর মধ্যে রয়েছে- বাড়ির মালিকানা বৃদ্ধি, হোমলেস সমস্যা কমানো এবং আবাসন ব্যবস্থার উন্নয়ন।

মেয়র এরিক এমন এক সময়ে তার আবাসন পরিকল্পনা ঘোষণা করলেন, যখন নিউইয়র্কে বাড়িভাড়া বাড়ছে পাল্লা দিয়ে এবং মর্টগেজ লোনের ওপর সুদের হারা সাম্প্রতিক ইতিহাসের মধ্যে সর্বোচ্চ। 

মেয়রের পরিকল্পনার মধ্যে রয়েছে- অ্যাফোর্ডেবল হাউজিং সম্প্রসারণে আবাসিক ইউনিটি নির্মাণে ডেভেলপারদের প্রনোদনা দান এবং ইউনিটপ্রতি অ্যাপার্টমেন্টের মূল্য চলতি বাজারদরের চেয়ে নিচে রাখার জন্য সিটির বর্তমান প্রচেষ্টা অব্যাহত রাখা। 

এছাড়া সরকারি ও বেসরকারি বাড়িতে বসবাসের ব্যবস্থা উন্নত করার প্রতিশ্রুতি দিয়েছেন মেয়র এরিক এডামস। বাড়ির মালিকানা দানের জন্য বাড়ির মূল্যে ভর্তুকি দানের বিষয়টিকেও গুরুত্বের সঙ্গে বিবেচনা করা হবে বলে জানান তিনি।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ