Channel786 is a Community News Network

নিউইয়র্কের স্কুল এলাকায় পুলিশের উপস্থিতি বৃদ্ধি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:৪৮, ২৭ মে ২০২২

আপডেট: ০১:৪৯, ২৭ মে ২০২২

নিউইয়র্কের স্কুল এলাকায় পুলিশের উপস্থিতি বৃদ্ধি

বাফেলোতে বন্দুক হামলার পর টেক্সাসে অস্ত্রধারীর গুলিতে ২১ জন নিহত হওয়ার ঘটনায় নিউইয়র্কের স্কুল এলাকায় পুলিশের উপস্থিতি বৃদ্ধির ঘোষণা দেওয়া হয়েছে। গভর্নর ক্যাথি হোকুল রাজ্যের সব স্কুল এলাকায় পুলিশের উপস্থিতি নিশ্চিত করার নির্দেশ দিয়েছেন। 

বছরব্যাপী এ নজরদারি অব্যাহত থাকবে বলে জানানো হয়েছে। গভর্নর হকুল বলেছেন, এমনিতেই বেড়ে যাওয়া পেট্রোলের মূল্য, দ্রব্যসামগ্রী নিয়ে উৎকণ্ঠায় আছে লোকজন। তার মধ্যে শুরু হয়েছে সন্তানদের নিরাপত্তা নিয়ে দুঃশ্চিন্তা। এমন অবস্থায় রাজ্যের পুলিশ ও স্থানীয় আইনশৃঙ্খলা বাহিনী জনগণের পাশে থাকবে। 

নিউইয়র্কে শুধু চলতি বছরেই ৪১০০টির বেশি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে। পেনসিলভেনিয়াসহ অন্যান্য রাজ্য থেকে নিউইয়র্কে প্রতিদিন অবাধে অস্ত্র আসছে। 

গভর্নর হকুল বলেন, ১৪ মে বাফেলো ঘটনার পর পতাকা অর্ধনমিত রাখা হয়েছিল। এরইমধ্যে আবার টেক্সাসের ঘটনায় পতাকা অর্ধনমিত রাখা হচ্ছে। আমরা কি এভাবে শোক জানাতেই থাকব?


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ