Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

সিনেটর থমাসের উদ্যোগে এশিয়ান-আমেরিকান হেরিটেজ মান্থ উদযাপন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২:৩০, ২৩ মে ২০২২

সিনেটর থমাসের উদ্যোগে এশিয়ান-আমেরিকান হেরিটেজ মান্থ উদযাপন

এশিয়ান আমেরিকানদের স্বীকৃতি দিতে প্রতি বছরের মে মাসে উদযাপন করা হয় এশিয়ান আমেরিকান প্যাসিফিক আইল্যান্ডার হেরিটেজ মান্থ। সেই ধারাবাহিকতায় এবার সিনেটর কেভিন থমাসের উদ্যোগে এশিয়ান-আমেরিকান হেরিটেজ মান্থ উদযাপন করা হয়েছে। 

যুক্তরাষ্ট্র, বিশেষকরে নিউইয়র্কের বিভিন্ন স্থানে সরকারি, বেসরকারি এবং ব্যক্তিগতভাবেও এটি উদযাপন করা হয়। সে অনুযায়ী গতকাল ২১ মে লং আইল্যান্ডের আইল্যান্ড ট্রিজ পাবলিক লাইব্রেরিতে এই আয়োজন সম্পন্ন হয়। 

এতে ছিল নাচ, গান, আলোচনাসহ বিভিন্ন প্রকার সাংস্কৃতিক অনুষ্ঠান। উপস্থিত ছিলেন মূলধারার রাজনীতিবিদ, কমিউনিটি লিডার, অ্যাক্টিভিস্ট, সাংস্কৃতিক কর্মীসহ বিশিষ্টজনরা। 

অনুষ্ঠানে একটি পর্বে নিউইয়র্কের প্রখ্যাত ইন্টারফেইথ লিডারদের সঙ্গে মতবিনিময় করেন সিনেটর কেভিন থমাস। নিউইয়র্ক সিনেটে প্রথম সাউথ এশিয়ান সিনেটর হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি। 

কেভিন থমাস বলেন, আমাদের অরিজিন ভিন্ন হলেও আমরা সবাই আমেরিকান। আমরা সবাই মিলে কমিউনিটিকে এগিয়ে নেওয়ার চেষ্টা করে যাচ্ছি। সবাইকে তার কর্মকাণ্ডের মাধ্যমে মূলধারায় অন্তর্ভুক্ত হতে হবে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ