Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

মেয়র এডামসের উদ্যোগে বাফেলো হত্যাকাণ্ডে নিহতদের স্মরণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২:১৭, ১৯ মে ২০২২

আপডেট: ০২:১৮, ১৯ মে ২০২২

মেয়র এডামসের উদ্যোগে বাফেলো হত্যাকাণ্ডে নিহতদের স্মরণ

সম্প্রতি বাফেলোর একটি শপিংমলে ঘটেছে নিউইয়র্কের স্মরণকারের সবচেয়ে ভয়াবহ হেইট ক্রাইমের ঘটনা। এতে ১০ জন নিহত হয়েছেন। হত্যাকাণ্ডের শিকার হওয়া ব্যক্তিদের স্মরণে সিটি মেয়র এরিক এডামসের উদ্যোগে একটি স্মরণানুষ্ঠান সম্পন্ন হয়েছে। 

গত ১৬ মে অনুষ্ঠিত এই আয়োজনে বিভিন্ন কমিউনিটির নেতা, ইন্টারফেইথ লিডার এবং বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন। বেথেল গসপেল এসেসম্বলির ডেসটিনি অরশিপ প্যাভিলিয়নে অনুষ্ঠিত এই আয়োজনের স্লোগান ছিল ‘ইউনিটি ইন দ্য ফেস অব হেইট’। 

অনুষ্ঠানে মূল বক্তব্য দেন মেয়র এরিক এডামস। তিনি মঞ্চে ওঠার আগে একটি ফুলদানিতে ১০টি গোলাপ রাখেন। এসময় বেজে ওঠে করুণ সুর। এর মাধ্যমে হত্যাকাণ্ডের শিকার হওয়া দশটি প্রাণকে প্রতীকীভাবে স্মরণ করেন নিউইয়র্ক নগরের অভিভাবক। 

এরিক এডামস বলেন, এই নগরে হেইট ক্রাইম বাড়ছে তা অস্বীকার করার উপায় নেই। এর বিরুদ্ধে আমরা আমাদের সর্বশক্তি প্রয়োগ করার প্রতিজ্ঞা করছি। আপনারা সবাই হত্যাকাণ্ডের শিকার হওয়া ওই নিরীহ মানুষগুলোর জন্য প্রার্থনা করুন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ