Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাফেলো ট্রাজেডির প্রতিবাদ জানালেন নিউইয়র্কের ইন্টারফেইথ লিডাররা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:৫১, ১৮ মে ২০২২

বাফেলো ট্রাজেডির প্রতিবাদ জানালেন নিউইয়র্কের ইন্টারফেইথ লিডাররা

গত ১৪ মে নিউইয়র্কের বাফেলোতে ঘটা মর্মান্তিক হেইট ক্রাইম নাড়া দিয়ে গেছে পুরো যুক্তরাষ্ট্রকে। এতে ১০ জন নিহত হয়েছেন। সচেতন মহল থেকে এই ঘটনার তীব্র প্রতিবাদ জানানো হয়। এবার প্রতিবাদে শামিল হয়েছেন নিউইয়র্কের বিশিষ্ট ইন্টারফেইথ লিডাররা। 

বাফেলো ট্রাজেডির প্রতিবাদের পাশাপাশি মার্কিন যুক্তরাষ্ট্রের আগ্নেয়াস্ত্র আইন সংস্কার এবং হেইট ক্রাইমস প্রতিরোধে বাজেট বাড়ানোর দাবি জানিয়ে জাতিসংঘের সামনে অবস্থান কর্মসূচি এবং প্রার্থনার আয়োজন করেন তারা। 

এতে উপস্থিত ছিলেন- ওয়ার্ল্ড ইয়োগা কমিউনিটির গ্লোবাল চেয়ারম্যান দিলিপকুমার গুরুজি, ইন্টার রিলিজিওয়াস ফেডারেশন অব ওয়ার্ল্ড পিস-এর ডিরেক্টর ড. ফ্র্যাঙ্ক কাউফম্যান, ইন্টারফেইথ সেন্টার অব ইউএসএ-এর প্রেসিডেন্ট ইমাম মুহাম্মদ শহীদুল্লাহ এবং আন্তঃধর্মীয় নেতা রেভারেন্ড রাজ বুশান। 

তারা বলেন, বাফেলোর মর্মান্তিক ঘটনায় হত্যাকাণ্ডের শিকার হওয়া ব্যক্তিদের শান্তি কামনা এবং তাদের পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানাচ্ছি। এখনই সময়, যুক্তরাষ্ট্রে বাড়বাড়ন্ত হেইট ক্রাইম প্রতিরোধে প্রশাসনকে কঠোর অবস্থান গ্রহণ করতে হবে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ