Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

জেএমসি পরিদর্শন করলেন গভর্ণর ক্যাথি হোকুল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৩:৩৭, ২৩ এপ্রিল ২০২২

জেএমসি পরিদর্শন করলেন গভর্ণর ক্যাথি হোকুল

নিউইয়র্কের মুসলিম কমিউনিটি বিশেষকরে বাংলাদেশি মুসলিম কমিউনিটির অন্যতম বড় ধর্মীয় প্রতিষ্ঠান জ্যামাইকা মুসলিম সেন্টার তথা জেএমসি পরিদর্শন করেছেন গভর্ণর ক্যাথি হোকুল। গতকাল ২১ এপ্রিল অত্যন্ত তাৎপর্যপূণ এই পরিদর্শন অনুষ্ঠিত হয়। 

সংশ্লিষ্টরা এই পরিদর্শনকে ঐতিহাসিক বলে আখ্যা দিয়েছেন। কারণ নিউইয়র্কের কোনো মসজিদে এই প্রথমবারের মতো রাজ্যের কোনো গভর্ণর পা রাখলেন। 

পরিদর্শনের সময় গভর্ণর ক্যাথি হোকুলের সঙ্গে উপস্থিত ছিলেন স্টেট এসেম্বলিম্যান ডেভিড উইপ্রিন, স্টেট সিনেটর লেরয় কোমরি, ডেমোক্রেট লিডার এলিজাবেথ ক্রাইলি, কুইন্স ডিস্ট্রিক্ট এটর্নি মেলিন্ডা কার্টজসহ অন্যান্য কর্মকর্তারা। 

অনুষ্ঠানে জ্যামাইকা মুসলিম সেন্টারের দায়িত্বশীল এবং কমিউনিটি লিডারদের মধ্যে উপস্থিত ছিলেন- জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সভাপতি ফখরুল ইসলাম দেলোয়ার, ডেমোক্রেটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডার অ্যাটর্নি মঈন চৌধুরী।

এছাড়া জ্যামাইকা মুসলিম সেন্টারের প্রেসিডেন্ট ডা. মোহাম্মদ সিদ্দিকুর রহমান, ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান জাহিদুর রহমান, আইটিভি ইউএসএ-এর নির্বাহী পরিচালক মুহাম্মদ শহীদুল্লাহসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। 

জ্যামাইকা মুসলিম সেন্টারের পক্ষ থেকে গভর্ণর ক্যাথি হোকুলকে তার পরিদর্শনের জন্য ধন্যবাদ জানানো হয়। জবাবে ক্যাথি হোকুলও জেএমসির কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ