Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ব্রুকলিনের সাবওয়ে স্টেশনে ভয়াবহ বন্দুক হামলা ও বিস্ফোরণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২:৩৬, ১৩ এপ্রিল ২০২২

ব্রুকলিনের সাবওয়ে স্টেশনে ভয়াবহ বন্দুক হামলা ও বিস্ফোরণ

নিউইয়র্কের ব্রুকলিনে ভয়াবহ বন্দুক হামলা ও বিস্ফোরণের ঘটনা ঘটেছে। আজ ১২ এপ্রিল সকাল ৮টা ৪৫ মিনিটের দিকে সানসেট পার্ক এলাকার ৩৬ স্ট্রিট সাবওয়ে স্টেশনে এই ঘটনা ঘটে। এতে ১০ জন গুলিবিদ্ধ হয়েছেন। সবমিলিয়ে আহত ১৬ জন। 

গুলিবিদ্ধ  ৫ জনের অবস্থা গুরুতর বলে জানা গেছে। ঘটনাস্থলে পৌঁছে নিরাপত্তারক্ষীরা বেশ কিছু অবিস্ফোরিত ডিভাইস উদ্ধার করেছেন। 

নিউইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টের মতে, হামলাকারী খুব সম্ভবত গ্যাস মাস্ক ও নির্মাণকর্মীর ভেস্ট পরা ছিল। ঘটনার পর পর মুহূর্তের মধ্যেই সে পালিয়েছে। কয়েকটি ছবি ও ফুটেজে দেখা গেছে, রক্তাক্ত যাত্রীরা স্টেশনের মেঝেতে পড়ে আছেন। 

দ্য মেট্রোপলিটন ট্রানজিট অথোরিটি জানিয়েছে, সাবওয়ের উভয়দিক থেকেই সাময়িকভাবে ট্রেন বন্ধ করে দেওয়া হয়েছে। কে বা কারা এই হামলায় জড়িত তা এখনো ধারণা করতে পারছে না পুলিশ। ঘটনার বিস্তারিত উদঘাটনের চেষ্টা চলছে।

হামলাকারী একা এ জঘন্য অপরাধের সাথে জড়িত, নাকি ব্যক্তিটি কোনো সমন্বিত হামলা করেছে, তা নিয়ে তল্লাশি চলেছে। এখন পর্যন্ত একজনকেই হামলাকারী হিসেবে চিহ্নিত করা হয়েছে। রাজ্য গভর্নর ক্যাথি হোকুল সংবাদ সম্মেলন করেছেন। 

হামলার ঘটনাটি কোনো জঙ্গি হামলা কি না- এমন প্রশ্নের জবাবে তদন্ত সংস্থাগুলো জানাচ্ছে, এখনো কোন কিছু উড়িয়ে দেয়া হচ্ছে না। ঘটনা সম্পর্কে প্রেসিডেন্ট জো বাইডেনকে অবহিত করা হয়েছে এবং তিনি পরিস্থিতির উপর নজর রাখছেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ