Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

এনওয়াইপিডির উদ্যোগে বার্ষিক রামাদান কনফারেন্স

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:২৬, ১ এপ্রিল ২০২২

এনওয়াইপিডির উদ্যোগে বার্ষিক রামাদান কনফারেন্স

নিউইয়র্ক পুলিশ বিভাগ তথা এনওয়াইপিডির উদ্যোগে প্রতি বছর অনুষ্ঠিত হয় রামাদান কনফারেন্স। সেই ধারাবাহিকতায় আসন্ন পবিত্র মাহে রমজানকে সামনে রেখে এনওয়াইপিডির তত্ত্বাবধানে কমিউনিটির ব্যাপক অংশগ্রহণে আবারও অনুষ্ঠিত হয়ে গেল এই কনফারেন্স। 

গতকাল ৩০ মার্চ নিউইয়র্কের ওয়ান পুলিশ প্লাজায় এই কনফারেন্স অনুষ্ঠিত হয়। এতে এনওয়াইপিডির বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিশেষ করে এনওয়াইপিডিতে কর্মরত বাংলাদেশি আমেরিকান পুলিশ এসোসিয়েশনের সদস্যদের সরব উপস্থিতি লক্ষ্য করা গেছে। 

এর পাশাপাশি কমিউনিটি লিডার, কমিউনিটি অ্যাক্টিভিস্ট, মূলধারার রাজনীতিক, ইসলামিক স্কলার এবং ইমাম ও খতিবরা এতে অংশ নিয়েছেন। এছাড়া খ্রীস্টান, বৌদ্ধ, ইহুদি এবং হিন্দু ধর্মসহ অন্যান্য ধর্মের শীর্ষস্থানীয় ব্যক্তিরা এতে অংশ নেন। 

বক্তরা বলেন, মার্কিন যুক্তরাষ্ট্র যে ধর্মীয় সম্প্রীতির অন্যতম সূতিকাগার, তার প্রমাণ এনওয়াইপিডির এই সম্মেলন। পবিত্র মাহে রমজানের মর্যাদা নিউইয়র্ক পুলিশ বিভাগ কাজ করে যাবে বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন কর্মকর্তারা।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ