Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ব্যাপক জনসমাগমে অনুষ্ঠিত হয়েছে কুইন্স পাওয়ার র‌্যালি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:২৯, ২৯ মার্চ ২০২২

ব্যাপক জনসমাগমে অনুষ্ঠিত হয়েছে কুইন্স পাওয়ার র‌্যালি

হাজারো মানুষের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়েছে কুইন্স পাওয়ার র‌্যালি। যথাযথ স্বাস্থ্যবিধি মেনে গতকাল ২৭ মার্চ বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত রুফাস কিং পার্কে এই র‌্যালি অনুষ্ঠিত হয়। কুইন্সবাসীর বিভিন্ন অধিকারের প্রশ্নে কাজ করে থাকে ‘কুইন্স পাওয়ার’ নামক এই সংগঠন।

স্থানীয় নির্বাচিত প্রতিনিধি এবং প্রশাসনের কাছে সমস্যা ও সংকট তুলে ধরে। সেই ধারাবাহিকতায় গতকাল রোববার এই র‌্যালি অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, মসজিদ, চার্চ, কমিউনিটি সংগঠন তাদের নিজ নিজ ব্যানারে র‌্যালিতে অংশ নেয়। 

র‌্যালির পাশাপাশি অনুষ্ঠিত হয়েছে বিশাল সমাবেশ। এতে অন্যতম গুরুত্বপূর্ণ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিনেটে সংখ্যাগরিষ্ট ডেমোক্র্যাটিক পার্টির দলনেতা সিনেটর চাক শুমার। এছাড়া কুইন্সের বিভিন্ন স্তরের নির্বাচিত প্রতিনিধিরা সেখানে উপস্থিত ছিলেন। 

বক্তারা তাদের আলোচনায় কুইন্সবাসীর আবাসন সমস্যা, স্বাস্থ্য সেবা, ন্যায় বিচার, গণপরিবহন এবং আইনশৃঙ্খলা ও নিরাপত্তা পরিস্থিতির দিকে আলোকপাত করেন। মূলত বিভিন্ন এলাকা এবং সেক্টরের প্রতিনিধিরা তাদের সমস্যা ও সংকট তুলে ধরেছেন এই সমাবেশের মাধ্যমে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ