Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাংলাদেশ ল সোসাাইটি ইউএসএ-এর একুশে উদযাপন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:২৫, ২৬ ফেব্রুয়ারি ২০২২

বাংলাদেশ ল সোসাাইটি ইউএসএ-এর একুশে উদযাপন

বাংলাদেশ ল সোসাাইটি ইউএসএ-এর উদ্যোগে জ্যাকসন হাইটসে মহান একুশে ফ্রেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উৎযাপন করা হয়। দিবসটির প্রথম প্রহরে জ্যাকসন হাইটসের ডাইভার সিটি প্লাজায় স্থাপিত অস্থায়ী শহীদ মিনারে ফুল দিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়। 

সোসাইটির সভাপতি এ্যাডভোকেট মো. নাসির উদ্দিনের নেতৃত্বে উপদেষ্টা এটর্নী মঈন চৌধুরী, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সাইয়েদ মঈন উদ্দিন জুনেলসহ সংগঠনের দায়িত্বশীলরা অংশগ্রহন করেন। 

শ্রদ্ধা নিবেদনের পর বাংলাদেশ ল সোসাইটির আয়োজনে স্থানীয় কাবাব কিং রেষ্ট্যুরেন্টে ভাষা আন্দোলনে শহীদদের স্মরণে এবং আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের ওপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

আলোচনায় অংশ নেন এটর্নী মঈন চৌধুরী, এ্যাডভোকেট শাহ মোঃ বখতিয়ার আলী, এ্যাডভোকেট রুবিনা মান্নান, পর্না ইয়াসমিন, মাহবুব আলম, এ্যাডভোকেট রেদোয়ানা রাজ্জাক, সোনিয়া সুলতানা, এ্যাডভোকেট মাহবুবুর রহমান বকুল, এ্যাডভোকেট রেজবুল কবির এবং এ্যাডভোকেট সেলিমসহ আরও অনেকে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ