Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ওজনপার্কে বাংলা ভাষায় পুলিশের সতর্কতামূলক প্রচারণা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:০৪, ১৯ ফেব্রুয়ারি ২০২২

ওজনপার্কে বাংলা ভাষায় পুলিশের সতর্কতামূলক প্রচারণা

বাংলাদেশি অধ্যুষিত ওজনপার্কে ক্রমেই অপরাধীদের তৎপরতা বাড়ছে। ডাকাতি, ছিনতাই, আর খুনের ঘটনায় নাগরিকদের মাঝে উৎকণ্ঠা বিরাজ করছে। এ অবস্থায় সেখানে বসবাসরত বাংলাদেশিসহ সব সবার মাঝে আস্থা ফিরিয়ে আনার উদ্যোগ নিয়েছে পুলিশ।

নিউইয়র্ক পুলিশের ১০২ প্রিসেন্টের পক্ষ থেকে ওজনপার্ক-সিটিলাইনে সতর্কতামূলক প্রচারণা চালানো হয়েছে। গত ১৬ ফেব্রুয়ারি এই প্রচারণার সময় সরাসরি কথা বলা ছাড়াও বাংলাসহ বিভিন্ন ভাষায় প্রচারপত্র বিতরণ করা হয়েছে। 

সিটিলাইন ওজনপার্ক কমিউনিটি পেট্রল-সিওসিপি-এর ফেসবুক পেজে পোস্ট করা প্রচারপত্রে বাংলায় লিখা রয়েছে- ‘এই এলাকায় ঘন ঘন ডাকাতি হচ্ছে। দয়া করে সাবধানে থাকবেন এবং আশপাশের দিকে লক্ষ্য রাখবেন।’ 

প্রচারপত্রে আরও বলা হয়েছে, ‘সন্দেহজনক কিছু দেখলে অথবা কোনো প্রশ্ন থাকলে পুলিশের সঙ্গে যোগাযোগ করুন। সাহায্য করার জন্য আমরা আপনাদের পাশেই আছি। ১০২ প্রিসেন্টের ৭১৮৮০৫-৩২০০ এবং জনসংযোগ বিভাগ ৭১৮৮০৫-৩২১৫ নম্বরে যোগাযোগ করতে পারেন।

এনওয়াইপিডির ১০২ প্রিসেন্টের ফেসবুক পেজেও প্রচারণার ছবি পোস্ট করা হয়েছে। এতে দেখা যায় পথচারী ও ব্যাবসায়ীদের সাথে কথোপকথন এবং প্রচারপত্র বিতরণ করছেন পুলিশ কর্মকর্তারা।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ