Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের উদ্যোগে পীর হাবিব স্মরণানুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:৫১, ৮ ফেব্রুয়ারি ২০২২

আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের উদ্যোগে পীর হাবিব স্মরণানুষ্ঠান

সম্প্রতি না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক ও খ্যাতিমান কলামিস্ট পীর হাবিবুর রহমান। বিশিষ্ট এই সাংবাদিকের স্মরণে নিউইয়র্কে আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাব তথা এবিপিসি-এর উদ্যোগে শ্রদ্ধাঞ্জলি সমাবেশ হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এবিপিসি-এর প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদ এবং সঞ্চালনা করেন এটিএন বাংলার যুক্তরাষ্ট্র প্রতিনিধি ও এবিপিসির নির্বাহী সদস্য কানু দত্ত।

সাংবাদিকতা পেশায় নিবেদিতপ্রাণ একজন ব্যক্তির অকাল প্রয়ানে গভীর শোক প্রকাশ করে বক্তব্য রাখেন পীর হাবিবের দীর্ঘকালিন বন্ধু মাসুদ চৌধুরী, মুক্তিযোদ্ধা ও চলচ্চিত্র পরিচালক আবুল বাশার চুন্নু, সাংবাদিক লাবলু আনসার ও কবি-গীতিকার ইশতিয়াক রুপু। 

আরও বক্তব্য রেখেছেন- বিশ্ববাংলা টোয়েন্টিফোর টিভির সিইও ও এবিপিসির নির্বাহী সদস্য আলিম খান আকাশ, যমুনা টিভির যুক্তরাষ্ট্র প্রতিনিধি ও এবিপিসির সাংগঠনিক সম্পাদক আজিমউদ্দিন অভি, বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক ও এবিপিসির প্রচার সম্পাদক শহিদুল্লাহ কায়সার। 

এছাড়া এবিপিসির ভাইস প্রেসিডেন্ট তপন চৌধুরী, নিউইয়র্ক বার্তার সম্পাদক ও এবিপিসির সদস্য মোস্তফা অনীক রাজ, লেখক-কবি-গীতিকার শামীম আকতার শরিফ প্রমুখ বক্তব্য রাখেন।

বিশেষ মোনাজাত পরিচালনা করেন ইশতিয়াক রুপু। এবিপিসির ভাইস প্রেসিডেন্ট সুব্রত চৌধুরী, সেক্রেটারি আবুল কাশেম, যুগ্ম সম্পাদক শাহ ফারুক, কোষাধ্যক্ষ জামান তপন টেলিফোনে নিজ নিজ অভিমত পোষণ করেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ