Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

আইটিভির মেগা আয়োজন, টিকিট সংগ্রহের শেষ সময় ১৫ ফেব্রুয়ারি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:২৭, ৮ ফেব্রুয়ারি ২০২২

আইটিভির মেগা আয়োজন, টিকিট সংগ্রহের শেষ সময় ১৫ ফেব্রুয়ারি

হাঁটি হাঁটি পা পা করে প্রতিষ্ঠার ৬ষ্ঠ বছরে উপনীত হতে যাচ্ছে আমেরিকার মুসলিম কমিউনিটিতে অত্যন্ত জনপ্রিয় চ্যানেল আইটিভি ইউএসএ। আগামী ২৭ ফেব্রুয়ারি এই মাহেন্দ্রক্ষণে পা রাখবে চ্যানেলটি। আকর্ষণীয় বিভিন্ন আয়োজনে সাজানো হয়েছে অনুষ্ঠান। 

এ উপলক্ষে ওইদিন চ্যানেলটির প্রতিষ্ঠাবার্ষিকীকে বিশেষভাবে উদযাপনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বিকেল ৬টায় কুইন্সের ডিটমার্স বুলেভার্ডে অবস্থিত লাগোর্ডিয়া এয়ারপোর্ট ম্যারিয়টে শুরু হবে এই আয়োজন। রাত ৯টা পর্যন্ত চলবে অনুষ্ঠানমালা। থাকছে অ্যানুয়াল ব্যাঙকুয়িট।

মেগা আয়োজনে অংশ নিতে পারবেন যে কেউ। এজন্য আগামী ১৫ ফেব্রুয়ারির মধ্যে টিকিট সংগ্রহ করতে হবে। একজনের জন্য টিকিটের মূল্য ১০০ ডলার। দশজনকে নিয়ে একটি টেবিল বুকিং দেওয়ার জন্য খরচ হবে ১ হাজার ডলার। 

অনুষ্ঠানের সময় বিনামূল্যে থাকছে চাইল্ডকেয়ার। তাই চাইলে বাবা-মা তাদের সন্তানকে নিয়েই এই আয়োজনের অংশ হতে পারছেন।

করোনাভাইরাসের বিধিনিষেধের কারণে অনুষ্ঠানে অংশগ্রহণ করতে চাইলে অবশ্যই ভ্যাকসিনেটেড হতে হবে। অংশগ্রহণ নিশ্চিত করতে চাইলে এখনই রেজিস্ট্রেশন করুন এই ঠিকানায়- https://itvusabanquet.eventbrite.com  

প্রতিষ্ঠাবার্ষিকীর এই আয়োজনে বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থাকার ব্যাপারে সম্মতি দিয়েছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন দা’য়ী শায়েখ ড. ইয়াসির কাজী। আরও থাকছেন- সামাজিক যোগাযোগ মাধ্যমের পরিচিত মুখ মরিয়ম মাসুদ, ইয়াকিন ইন্টারন্যাশনাল এর ভাইস প্রেসিডেন্ট ড. আলতাফ হোসাইন, নেটিভ ডিন আবদুল মালিক, বিশিষ্ট সঙ্গীতশিল্পী ইকবাল এইচজে এবং আম্মার চারাফ।

এছাড়া বিশ্বখ্যাত আরও অনেক দা’য়ী এবং ইসলামিক স্কলাররা এতে উপস্থিত থাকবেন বলে জানা গেছে। এক বার্তায় আইটিভির পরিচালক মুহাম্মদ শহীদুল্লাহ সবাইকে সপরিবারে ও সবান্ধব অনুষ্ঠানে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।  

ইতোমধ্যেই বিশিষ্টজনরা আইটিভি ইউএসএ-এর ৬ষ্ঠ জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন। চ্যানেলটির উত্তরোত্তর সাফল্য কামনা করার পাশাপাশি অর্থ সহায়তার মাধ্যমে মুসলিম কমিউনিটিকে এর পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ