Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

চুরির কারণে বন্ধ হয়ে যাচ্ছে ম্যানহাটনের ‘রাইট এইড’ ফার্মেসি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:৫৯, ৭ ফেব্রুয়ারি ২০২২

আপডেট: ০১:০০, ৭ ফেব্রুয়ারি ২০২২

চুরির কারণে বন্ধ হয়ে যাচ্ছে ম্যানহাটনের ‘রাইট এইড’ ফার্মেসি

লাগাতার চুরির কারণে ম্যানহাটনের ৮ অ্যাভিনিউ এবং ৫০ স্ট্রিটে অবস্থিত ‘রাইট এইড’ ফার্মেসি বন্ধ করে দেয়া হচ্ছে। আগামী ৮ ফেব্রুয়ারি দোকানটি স্থায়ীভাবে বন্ধ করে দেয়া হবে বলে জানা গেছে। অবশ্য গত সপ্তাহখানেক ধরেই এটি অনানুষ্ঠানিকভাবে বন্ধ আছে। 

শুধু কিছু জায়গায় ক্লিয়ারেন্সের কিছু জিনিসপত্র সস্তা মূল্যে রাখা হয়েছে। দোকানটি থেকে গত দুই মাসে ২ লাখ ডলারের পণ্য চুরি করা হয়েছে বলে নিউইয়র্ক পোস্ট তাদের এক প্রতিবেদনে জানিয়েছে। 

শপলিফ্টিং অর্থাৎ ক্রেতা সেজে দোকানে মালামাল চুরি করার কারণে নিউইয়র্কের বহু খুচরা প্রতিষ্ঠান প্রতিনিয়ত সংগ্রাম করছে। দোকানের কর্মচারীদের এসব ক্রেতা সাজা চোরদের সাথে লড়াই করতে হয়। সারাক্ষণ নজরে রাখতে হয়। 

আবার প্রায়শই অহেতুক বিবাদের মুখে পড়তে হয় কর্মচারীদের। রাইট এইড নামের চেইন ফার্মেসির কর্মীরা গত দুই বছর নানান সঙ্কটের সম্মুখীন হচ্ছেন। ২০২০ সালের জুনে নাগরিক আন্দোলনের সময়ও দোকানটি লুটপাটের শিকার হয়েছিল।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ