Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

মাওলানা সালাহউদ্দিন-এর ইন্তেকালে আইটিভিতে বিশেষ স্মরণানুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:১৭, ৪ ফেব্রুয়ারি ২০২২

মাওলানা সালাহউদ্দিন-এর ইন্তেকালে আইটিভিতে বিশেষ স্মরণানুষ্ঠান

বাংলাদেশের জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের খতিব অধ্যাপক মাওলানা সালাহউদ্দিন ইন্তেকাল করেছেন গতকাল ৩ ফেব্রæয়ারি। দেশ ও প্রবাসে অবস্থান করা অসংখ্য আলেমের এই মহান শিক্ষকের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে। 

তার মৃত্যুর কিছুক্ষণ পরেই ‘লাইফ অ্যান্ড ওয়ার্ক অব প্রফেসর মাওলানা সালাহউদ্দিন’ শীর্ষক একটি বিশেষ স্মরণানুষ্ঠান আয়োজন করেছে যুক্তরাষ্ট্রভিত্তিক গ্লোবাল দাওয়াহ টেলিভিশন আইটিভি ইউএসএ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আইটিভির প্রতিষ্ঠাতা ও পরিচালক মুহাম্মদ শহীদুল্লাহ। 

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন কারি নাজমুল হাসানের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠান। এরপর একে একে বক্তব্য রাখেন- জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আহমদ আবুল কালাম, বাংলাদেশের শীর্ষ ইসলামি অর্থনীতিবিদ এম মুখলেছুর রহমান।

আরও বক্তব্য রাখেন আহছানিয়া মিশনের ইনস্টিটিউট অব সুফিজমের পরিচালক শায়খ উসমান গনী, দারুন্নাজাত সিদ্দিকীয় কামিল মাদরাসার প্রধান মুহাদ্দিস ওসমান গনী সালেহী, নর্থ মিয়ামির মসজিদ আত তাওহিদ-এর ইমাম ও খতিব মাওলানা ফখরুল ইসলাম আলমগীর এবং মসজিদুল মো’মিনিন এর খতিব আবদুল হাকিম আজাদী।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ