Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

হোকুল ও এডামসের সঙ্গে প্রেসিডেন্ট বাইডেনের বৈঠক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৪১, ৪ ফেব্রুয়ারি ২০২২

হোকুল ও এডামসের সঙ্গে প্রেসিডেন্ট বাইডেনের বৈঠক

নিউইয়র্ক রাজ্যে ব্যাপক হারে অপরাধ বেড়ে যাওয়ার প্রেক্ষিতে পূর্ব ঘোষণা অনুযায়ী রাজ্যটি সফর করেছেন প্রেসিডেন্ট জো বাইডেন। এই সফরে রাজ্য গভর্নর ক্যাথি হোকুল এবং নিউইয়র্ক সিটি মেয়র এরিক এডামসের সঙ্গে বৈঠক করেছেন প্রেসিডেন্ট বাইডেন। 

গতকাল ৩ ফেব্রæয়ারি এনওয়াইপিডি হেড কোয়ার্টারে এই বৈঠক অনুষ্ঠিত হয়েছে। সকালেই প্রেসিডেন্ট বাইডেন জন এফ কেনেডি বিমানবন্দরে অবতরণ করেন এবং সোজা চলে আসেন ওয়ান পুলিশ প্লাজায়। 

সেখানে অনুষ্ঠিত বৈঠকে ক্যাথি হোকুল এবং এরিক এডামস ছাড়াও নিউইয়র্ক পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বৈঠকে কী নিয়ে আলাপ হয়েছে, তার বিস্তারিত প্রকাশিত না হলেও একটি সূত্র জানাচ্ছে, রাজ্যে অপরাধ কমিয়ে আনার জন্য প্রশাসনকে কঠোর বার্তা দিয়েছেন। 

প্রেসিডেন্ট বলেছেন, প্রয়োজনে ফেডারেল সহায়তা আরও বাড়ানো হবে। যে কোনো মূল্যে কমাতে হবে নিউইয়র্কের অপরাধের হার। এই বৈঠকের পর প্রেসিডেন্ট বাইডেন কুইন্সের একটি স্কুল পরিদর্শন করেছেন বলে জানানো হয়েছে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ