Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নতুন কনসাল জেনারেলের সঙ্গে প্রবাসীদের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৪৯, ১ ফেব্রুয়ারি ২০২২

নতুন কনসাল জেনারেলের সঙ্গে প্রবাসীদের মতবিনিময়

নিউইয়র্কের নতুন কনসাল জেনারেল মোহাম্মদ মনিরুল ইসলাম প্রবাসীদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন। গত ২৮ জানুয়ারি বিকেলে কনস্যুলেট অফিসে তাকে ফুল দিয়ে স্বাগত জানান যুক্তরাষ্ট্র সেক্টর কমান্ডারস ফোরাম ও আমেরিকা-বাংলাদেশ প্রেস ক্লাবের কর্মকর্তারা। 

উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সভাপতি ও সেক্টর কমান্ডারস ফোরামের সভাপতি মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদ, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবুল কাশেম, যুগ্ম সম্পাদক শাহ ফারুক, সেক্টর কমান্ডারস ফোরামের ভাইস প্রেসিডেন্ট মুক্তিযোদ্ধা আবুল বাশার চুন্নু এবং নির্বাহী সদস্য মুক্তিযোদ্ধা লাবলু আনসার। 

ডেপুটি কনসাল জেনারেল এস এম নাজমুল হাসান নতুন কনসাল জেনারেলকে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেন। এসময় সেখানে কাউন্সেলর আয়শা হক এবং ফার্স্ট সেক্রেটারি প্রসূন কুমার চক্রবর্তী উপস্থিত ছিলেন। 

মোহাম্মদ মনিরুল ইসলাম নিউ ইয়র্কে দায়িত্ব পাওয়া ১৬তম কনসাল জেনারেল। তুরস্কের ইস্তাম্বুলে একই দায়িত্ব শেষে গত ২০ জানুয়ারি নিউইয়র্ক যোগ দেন তিনি।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ