Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ওয়ার্ল্ড হিজাব ডে উপলক্ষে ভার্চুয়াল আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:২৫, ১ ফেব্রুয়ারি ২০২২

ওয়ার্ল্ড হিজাব ডে উপলক্ষে ভার্চুয়াল আলোচনা সভা

রেসপেক্ট মাই প্রাইড, মাই ডিভোশান, মাই চয়েস, মাই হিজাব-এই স্লোগানে ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে ওয়ার্ল্ড হিজাব ডে। এ উপলক্ষে বিভিন্ন কার্যক্রমের অন্যতম অংশজুড়ে রয়েছে ভার্চুয়াল সভা। বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত এই সভা অনুষ্ঠিত হবে। 

ইন্টারফেইথ সেন্টার অব ইউএসএ, আইটিভি ইউএসএ এবং সাফেস্ট যৌথভাবে এই আয়োজন করেছে। এতে কি-নোট স্পিকার হিসেবে থাকবেন নিউইয়র্ক সিটির কংগ্রেশনার ডিস্ট্রিক্ট-৬ এর কংগ্রেসওম্যান গ্রেস মেং। 

সভায় বক্তব্য রাখবেন- রাজ্য সিনেটর জন লিউ, অ্যাসেম্বলিওম্যান জেনিফার রাজকুমার, সিনেটর জেসিকা রামোস, ডেভিড উইপ্রিন, ক্যাটলিনা ক্রুজ, মেলিন্ডা কার্টজ, শেখর কৃষ্ণন, স্যান্ডি নার্স, চার্লস ফল, কাউন্সিল ডিস্টিক্ট ১৮ থেকে নির্বাচিত কাউন্সিলওম্যান আমান্দা ফারিয়াস এবং বাংলাদেশী বংশোদ্ভূত কাউন্সিলওম্যান শাহানা হানিফসহ আরও অনেকে। 

এই আয়োজনে মিডিয়া পার্টনার হিসেবে থাকবে মিশিগান প্রতিদিন, যমুনা টিভি, সময় টেলিভিশন এবং আরটিভি। একইভাবে ওয়ার্ল্ড হিজাব ডে উপলক্ষে একটি গ্লোবাল কনফারেন্সের আয়োজন করা হয়েছে, যেখানে বিভিন্ন দেশ থেকে রিপ্রেজেন্টেটিভরা অংশ নেবেন। 

কনফারেন্সটি আইটিভি ইউএসএতে অনএয়ার হবে। এতে অংশ নেবেন মরিয়ম বিনতে সালমান সাইদ, আয়েশা আলী, সিফাত কানিজসহ ৩২ জন ইলেক্টেড অফিশিয়াল।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ