Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ব্রঙ্কসে ভয়াবহ বিস্ফোরণে নিহত ১, পাঁচ পুলিশসহ আহত ৮

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:০০, ২০ জানুয়ারি ২০২২

ব্রঙ্কসে ভয়াবহ বিস্ফোরণে নিহত ১, পাঁচ পুলিশসহ আহত ৮

কিছুদিন আগেই ব্রঙ্কসে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ১৭ জনের প্রাণহানিতে এখনো শোকের ছায়া কাটিয়ে উঠতে পারেনি ব্রঙ্কসবাসী। এর মধ্যেই এবার বিস্ফোরণের ঘটনা ঘটলো। এতে ১ জন নিহত হয়েছেন। এছাড়া ৫ পুলিশ সদস্যসহ আহত হয়েছেন আরও ৮ জন।

গতকাল ১৮ জানুয়ারি মঙ্গলবার সকাল ১১টার দিকে এই ঘটনা ঘটে ব্রঙ্কসের ইন্টারভাল এভিনিউ-এর ফক্স স্ট্রিটের কাছের একটি ভবনে। ধারণা করা হচ্ছে, গ্যাসের বিস্ফোরণের পর তিন তলা ভবনটির দ্বিতীয় তলায় আগুন ধরে যায়। 

এরপর ফায়ার সার্ভিসের ১০০ সদস্য প্রায় ঘণ্টাখানেক চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। বিস্ফোরণের সময় ওই ভবনে থাকা একজন বাসিন্দা জানান, এত জোরে বিস্ফোরণের শব্দ হয়েছে যে, আমরা ভেবেছিলাম, ভবনের ওপর বিমান বিধ্বস্ত হয়েছে। 

দুর্ঘটনার কিছুক্ষণ পর সেখানে উপস্থিত হয়েছেন সিটি মেয়র এরিক এডামস, ব্রঙ্কস বরো প্রেসিডেন্ট ভেনেসা গিবসনসহ ঊর্ধ্বতন দায়িত্বশীলরা। কেন এমন বিস্ফোরণের ঘটনা ঘটলো, তা নিশ্চিত হতে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ