Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্কে আল্লামা ফুলতলী (র.)-এর ঈসালে সাওয়াব মাহফিল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:২৬, ১৯ জানুয়ারি ২০২২

নিউইয়র্কে আল্লামা ফুলতলী (র.)-এর ঈসালে সাওয়াব মাহফিল

শামসুল উলামা আল্লামা ফুলতলী (র.)-এর ১৪তম ঈসালে সাওয়াব উপলক্ষে নিউইয়র্কে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ১৬ জানুয়ারি আনজুমানে আল ইসলাহ-এর নিউইয়র্ক স্টেট কমিটির উদ্যোগে জ্যাকশন হাইটের নবান্ন পার্টি সেন্টারে এই মাহফিল অনুষ্ঠিত হয়। 

নিউইয়র্ক স্টেট কমিটির সভাপতি মাওলানা শাব্বীর আহমদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাওলানা কাওছার আহমদের পরিচালনায় অনুষ্ঠানটি সম্পন্ন হয়। প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আনজুমানে আল ইসলাহ-এর সদস্য শায়খুল হাদীস আল্লামা মইন উদ্দিন। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আনজুমানে আল ইসলাহ-এর সদস্য আল্লামা সাজিদুল হক, আল্লামা শরীফ উদ্দিন, মুফতি মাওলানা আবুল কাশেম ইয়াহিয়া, যুক্তরাষ্ট্র আনজুমানে আল ইসলাহ-এর সাবেক সহ সভাপতি মাওলানা মাশহুদ ইকবাল।

এছাড়া আরও বক্তব্য রাখেন- ডা. আবুল খায়ের, মদিনা মসজিদ ম্যানহাটন এর ইমাম ও খতিব মাওলানা সুন্নাতুর রহমান, শাহজালাল দারুস সুন্নাহ জামে মসজিদ-এর সভাপতি হাফিজ ইবাদুর রহমান চৌধুরী।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ