Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ব্রঙ্কসের ভয়াবহ অগ্নিকাণ্ডে নিহতদের দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৩৩, ১৭ জানুয়ারি ২০২২

ব্রঙ্কসের ভয়াবহ অগ্নিকাণ্ডে নিহতদের দাফন সম্পন্ন

ব্রঙ্কসের একটি আবাসিক ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডে নিহতদের দাফন সম্পন্ন হয়েছে। ওই অগ্নিকাণ্ডে ১৭ জন নিউইয়র্কার নিহত হয়েছিলেন। এর মধ্যে দুজনকে আগেই দাফন করা হয়েছিল। এরপর গতকাল ১৬ জানুয়ারি বাকি ১৫ মরদেহের অন্তেষ্টিক্রিয়া অনুষ্ঠিত হয়েছে। 

এ উপলক্ষে তীব্র শীত উপেক্ষা করে নিহতদের স্বজনরা ছাড়াও হাজারো মানুষ ব্রঙ্কসের ইসলামিক কালচারাল সেন্টারের বাইরে সমবেত হয়েছেন। সেখানে সিটি মেয়র এরিক এডামসসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

এ সময় কান্নায় ভেঙে পড়েন স্বজনরা। সবমিলিয়ে একটি শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়। কমিউনিটি এক্টিভিস্ট ও ধর্মীয় নেতা শায়েখ মুসা দ্রাম্মেহ দাফন অনুষ্ঠানের নেতৃত্ব দিয়েছেন। 

তিনি বলেন, বর্তমান পরিস্থিতিতে এত মানুষের উপস্থিতিতে দাফন সম্পন্ন হওয়ার কথা নয়, কিন্তু আমরা এই ট্রাজেডির ব্যাপারে সবার দৃষ্টি আকর্ষণ করতে এই অন্তেষ্টিক্রিয়ার আয়োজন করেছি। আমাদের সকলকে আরও সাবধান হতে হবে। 

এরপর মেয়র এরিক এডামস তার বক্তব্যে বলেন, আমি প্রত্যেক নিউইয়র্কারের রক্তক্ষরণ বুকে নিয়ে আপনাদের সামনে এসেছি। ভবিষ্যতে যেন এমন ট্রাজেডি আর না ঘটে সে জন্য সমস্ত ব্যবস্থা গ্রহণ করা হবে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ