Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ভাইকে নিয়োগের সিদ্ধান্ত থেকে সরে দাঁড়ালেন এরিক এডামস

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৫৪, ১৩ জানুয়ারি ২০২২

ভাইকে নিয়োগের সিদ্ধান্ত থেকে সরে দাঁড়ালেন এরিক এডামস

নিউইয়র্ক সিটির নতুন মেয়র এরিক অ্যাডামস তার নিরাপত্তার দায়িত্বে এনওয়াইপিডির ডেপুটি পুলিশ কমিশনারের পরিবর্তে আপন ভাই বার্নার্ড অ্যাডামসকে নিয়োগ দিয়েছিলেন। কিন্তু এ নিয়ে তীব্র সমালোচনার মুখে সেই সিদ্ধান্ত থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। 

নিউইয়র্ক টাইমসের এক রিপোর্ট অনুসারে এই পদে বার্নার্ড অ্যাডামসের বার্ষিক বেতনের পরিমাণ ২ লাখ ৪০ হাজার ডলার। ছাপ্পান্ন বছর বয়সী বার্নার্ড অ্যাডামস বিশ বছর চাকুরি করার পর ২০০৬ সালের পুলিশের সার্জেন্টের পদ থেকে অবসর নেন। 

এই নিয়োগের ব্যাপাওে মেয়র এরিক অ্যাডামস বলেছেন, হোয়াইটি সুপ্রিমেসি এবং এনার্কিস্টদের তৎপরতা বেড়ে চলেছে, সেজন্য তিনি তার নিজের আপনজন ছাড়া পুলিশ বিভাগের কারো ওপর আস্থা রাখতে পারছেনন না। 

তিনি বলেন, ‘আমার ব্যক্তিগত নিরাপত্তাই আমার জীবন। আমি আইনপ্রয়োগকারী সংস্থায় বিশ বছরের অভিজ্ঞতাসম্পন্ন আমার ভাইয়ের নিরাপত্তায় থাকতে চাই। তার পুলিশের অভিজ্ঞতা রয়েছে, আছে ব্যক্তিগত অভিজ্ঞতাও। সে তার ভাইকে ভালোভাবে জানে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ