Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

আমেরিকা বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:১২, ৮ জানুয়ারি ২০২২

আমেরিকা বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন কমিটি গঠন

মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদকে সভাপতি ও মো. আবুল কাশেমকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করেছে যুক্তরাষ্ট্রে বাংলাদেশি সাংবাদিকদের সংগঠন আমেরিকা বাংলাদেশ প্রেস ক্লাব। 

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় অনলাইনে অনুষ্ঠিত সংগঠনের সাধারণ সভায় ১১ সদস্যের এই কমিটি ঘোষণা করা হয়। শাহ ফারুকের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন বিদায়ী সভাপতি মুক্তিযোদ্ধা লাবলু আনসার। 

কার্যকরী কমিটির অপর কর্মকর্তারা হলেন- সহ সভাপতি তপন চৌধুরী ও সুব্রত চৌধুরী, অর্থ সম্পাদক জামান তপন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ ফারুকুর রহমান, সাংগঠনিক সম্পাদক আজিমউদ্দিন অভি, প্রচার সম্পাদক শহিদুল্লাহ কায়সার, নির্বাহী সদস্য মুক্তিযোদ্ধা লাবলু আনসার, কানু দত্ত ও রাজুব ভৌমিক। 

কিছুদিন আগে প্রধান নির্বাচন কমিশনার মিশুক সেলিম একটি কমিটি ঘোষণা করলেও তা ‘গঠনতন্ত্র সম্মত হয়নি’ বলে সাধারণ সভায় অসন্তোষ প্রকাশ করেন সদস্যরা। তারই ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার এই নতুন কমিটি ঘোষণা করা হয়।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ