Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বিশ্ব হিজাব দিবস পালনের দশ বছর পূর্তি উদযাপন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৫৪, ৭ জানুয়ারি ২০২২

আপডেট: ২৩:৫৫, ৭ জানুয়ারি ২০২২

বিশ্ব হিজাব দিবস পালনের দশ বছর পূর্তি উদযাপন

আগামী ১ ফেব্রুয়ারি ওয়ার্ল্ড হিজাব ডে। নিউইয়র্কসহ অন্যান্য রাজ্য ও দেশে ২০১৩ সাল থেকে বেশ ঘটা করেই দিবসটি পালিত হয়ে আসছে। সে হিসেবে ১ ফেব্রুয়ারি দিবসটি উদযাপনের দশম বর্ষপূর্তি। এ উপলক্ষে ওইদিন একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 

ভার্চুয়াল মাধ্যমে এটি অনুষ্ঠিত হবে বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত। একইসাথে ২০২২ সালের ওয়ার্ল্ড হিজাব ডে পালন করা হবে। দিবসটির এবারের প্রতিপাদ্য- ‘রেসপেক্ট মাই প্রাইড, মাই ডিভোশন, মাই চয়েস, মাই হিজাব’। 

অনুষ্ঠানটির আয়োজন করেছে সাফেস্ট, আইটিভি ইউএসএ এবং ইন্টারফেইথ সেন্টার। আয়োজনটিকে আরও সুন্দর করতে কো-স্পন্সর খুঁজছে কর্তৃপক্ষ। 

যোগাযোগের জন্য নিউইয়র্ক থেকে থাকছেন- সাফস্ট এর সিইও মাজেদা উদ্দিন, ফোন নম্বর- ৬৪৬ ৩১৮ ৪৬১৭। এছাড়া রয়েছেন- আইটিভির প্রতিষ্ঠাতা মুহাম্মদ শহীদুল্লাহ, শিল্পকলা একাডেমি ইউএসএ-এর মনিকা রায় চৌধুরী এবং সাফেস্ট-এর ব্রুকলিনের অরগানাইজার ফরিদা শিরিন খান। 

এছাড়া মিশিগান স্টেট থেকে রয়েছেন এপিআইএ-এর এক্সিকিউটিভ ডিরেক্টর রেবেকা ইসলাম, ফোন নম্বর- ২৪৮ ৩৪৬ ৬১২৩ এবং সোশ্যাল ওয়ার্কার সেলিনা খান, ফোন নম্বর- ৩১৩ ৬০৩ ৯৪২৪।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ