Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

এরিক এডামসের ট্রানজিশন টিমে আরেক বাংলাদেশি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৩৮, ৫ জানুয়ারি ২০২২

এরিক এডামসের ট্রানজিশন টিমে আরেক বাংলাদেশি

নিউইয়র্ক সিটির মেয়র হিসেবে গত ১ জানুয়ারি দায়িত্ব নিয়েছেন এরিক অ্যাডামস। এর পাশাপাশি বিশাল পরিসরে গঠিত হয়েছে মেয়রের ট্রানজিশন কমিটি। এতে কাজী সাখাওয়াত হোসেন আজম নামের আরেক বাংলাদেশি অন্তর্ভুক্ত হয়েছেন। 

এ নিয়ে তিনজন বাংলাদেশি মেয়রের ট্রানজিশন টিমে স্থান করে নিলেন। তারা হলেন মোরশেদ আলম, শাহরিয়ার রহমান ও কাজী সাখাওয়াত হোসেন আজম। মেয়র এরিক অ্যাডামসের পূর্বপরিচিত সাখাওয়াত হোসেন আজম।

করোনাকালে অসাধারণ ভূমিকা পালন করায় তাকে প্যান্ডামিক হিরো ঘোষণা করা হয়। মেয়রের ট্রানজিশন টিমে অন্তর্ভুক্ত হওয়ার প্রতিক্রিয়ায় কাজী সাখাওয়াত হোসেন আজম বলেন, আমাকে হিউম্যান রিসোর্স টিমের সদস্য করায় অত্যন্ত খুশি। এখান থেকে কাজ করার যথেষ্ট সুযোগ রয়েছে। 

প্রসঙ্গত, তিন বাংলাদেশিসহ ৭০০ জনের সমন্বয়ে গঠন করা হয়েছে মেয়র এরিক অ্যাডামসের ট্রানজিশন টিম। একেকটি টিমে ১৮-২০ জন সদস্য রয়েছেন। 

শিক্ষা, অভিবাসন, অর্থনীতি, শ্রমিক উন্নয়ন, জনস্বাস্থ্য, জননিরাপত্তা, বিচার বিভাগের সংস্কারকল্পে সংশ্লিষ্ট সেক্টরে অভিজ্ঞতাসম্পন্ন ব্যক্তিদের নিয়ে এসব টিম গঠন করা হয়েছে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ