Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

অ্যান্ড্রু জুলিয়ানির পক্ষে কার্টিস সিলওয়ার সমর্থন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:১৬, ৪ জানুয়ারি ২০২২

অ্যান্ড্রু জুলিয়ানির পক্ষে কার্টিস সিলওয়ার সমর্থন

নিউইয়র্ক রাজ্যের গভর্নর পদে নির্বাচনের জন্য মাঠে নেমেছেন সাবেক মেয়র রুডি জুলিয়ানির ছেলে এন্ড্রু জুলিয়ানি। তাঁর সমর্থনে এগিয়ে এসেছেন রিপাবলিকান দলের হয়ে মেয়র নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করা কার্টিস সিলওয়া। 

সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রামের সময়ে হোয়াইট হাউসে কর্মরত ছিলেন এন্ড্রু। তাঁর বাবা বিখ্যাত রুডি জুলিয়ানি ডোনাল্ড ট্রাম্পের নির্বাচন সংক্রান্ত সব ভুয়া দাবির পক্ষে দাঁড়িয়ে আলোচনায় ছিলেন। 

এছাড়া নিউইয়র্কে এক সময় সফর মেয়র হিসেবে পরিচিতি পেয়েছিলেন রুডি জুলিয়ানি। এবার বাবার নাম-পরিচয়কে কাজে লাগিয়ে সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সমর্থন নিয়ে রাজ্যের গভর্নর পদে নির্বাচনের প্রস্তুতি শুরু করেছেন এন্ড্রু জুলিয়ানি। 

ডেমোক্র্যাট রাজ্য হিসেবে পরিচিত নিউইয়র্কে গভর্নর এন্ড্রু কুমো যৌন কেলেংকারির অভিযোগে পদত্যাগে বাধ্য হলে রাজ্যের রাজনীতি দ্রুতই পাল্টে গেছে। গভর্নর হিসেবে দায়িত্ব পালন করা ক্যাথি হোচুল কুমোর পরে দায়িত্ব গ্রহণ করেন। 

এখন পর্যন্ত ডেমোক্র্যাট দলের শক্তিশালী প্রার্থী হিসেবে তাঁকেই মনে করা হচ্ছে। সবমিলিয়ে ২০২২ সালের নভেম্বরে অনুষ্ঠেয় রাজ্যের গভর্নর নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াই হবে বলেই মনে করা হচ্ছে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ