Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্কে ঘরে ঘরে ওমিক্রনে আক্রান্ত হচ্ছে বাংলাদেশিরা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:০১, ৩ জানুয়ারি ২০২২

নিউইয়র্কে ঘরে ঘরে ওমিক্রনে আক্রান্ত হচ্ছে বাংলাদেশিরা

নিউইয়র্কে দাবানলের মতো ছড়িয়ে পড়ছে করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন। রাজ্যটিতে বসবাসরত বাংলাদেশিদের ঘরে ঘরে প্রবেশ করেছে এই ভাইরাস। 

এ অবস্থায় গত ৩০ ডিসেম্বর সিটির পাড়া-মহল্লা, স্কুল, চার্চ ও বড় বড় হাউজিং প্রজেক্টের সামনে ছিল করোনা টেস্টের মোবাইল গাড়ি। ঘন্টার পর ঘন্টা লাইনে দাঁড়িয়ে থেকে মানুষ টেস্ট করিয়েছেন এবং ভ্যাকসিন নিয়েছেন। 

তবে বেসামাল প্রবাসীরা সভা সমাবেশ, নির্বাচনী প্রচারণা, সাংস্কৃতিক উৎসব কিছুই বন্ধ করেনি। কুইন্সের জ্যাকসন হাইটস, জ্যামাইকা, ব্রæকলিনের চার্চ ম্যাকডোনাল্ডস ও ব্রংকসের পার্কচেস্টারে বাংলাদেশিদের দেখে মনেই হয়নি করোনাভাইরাস নামক জীবাণুটি চতুর্থবারের মতো বিশ্বকে নাড়িয়ে দিচ্ছে। 

বাংলাদেশি কমিউনিটির পরিচিত মুখ ডা. সারোয়ারুল হাসান বলছেন, নিউইয়র্ক সিটির শতকরা ৪০ ভাগ মানুষ ইতোমধ্যেই ওমিক্রনে আক্রান্ত হয়ে পড়েছেন। 

হাজার হাজার মানুষ রয়েছেন টেস্টের বাইরে। সেগুলো হিসেবের আওতায় আনলে মনে হচ্ছে, শতকরা ৫০ ভাগ মানুষকেই ওমিক্রন ধরে ফেলেছে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ