Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

টাইমস স্কয়ারে অনুষ্ঠিত হয়েছে ‘নিউ ইয়ারস ইভ’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:২৫, ২ জানুয়ারি ২০২২

টাইমস স্কয়ারে অনুষ্ঠিত হয়েছে ‘নিউ ইয়ারস ইভ’

প্রথা অনুযায়ী নিউইয়র্ক সিটির প্রাণকেন্দ্র টাইমস স্কয়ারে অনুষ্ঠিত হয়েছে ‘নিউ ইয়ারস ইভ’। এর মাধ্যমে পুরনো বছরকে বিদায় জানিয়ে নতুন বছরকে বরণ করে নিয়েছেন নিউইয়র্কাররা। সে অনুযায়ী ২০২১ কে বিদায় জানিয়ে ২০২২ কে স্বাগত জানানো হয়েছে। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিটির নবনির্বাচিত মেয়র এরিক এডামস। নাচ, গান, ভোজনসহ নানা আয়োজনের মধ্য দিয়ে আনন্দে মেতে ওঠে শিশু-কিশোর থেকে শুরু করে বৃদ্ধরাও। তবে করোনাভাইরাসের সবশেষ ভ্যারিয়েন্ট ওমিক্রনের বাড়বাড়ন্ত সংক্রমণের কারণে এবার এই অনুষ্ঠানকে সীমিত করা হয়েছে। 

যারা ভ্যাকসিন নিয়েছেন এবং স্বাস্থ্যবিধির শর্ত পূরণ করেছেন এমন ১৫ হাজার মানুষকে অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ দেওয়া হয়েছে। এই অনুষ্ঠানের মধ্যেই শপথ নিয়েছেন নবনির্বাচিত মেয়র এরিক এডামস। 

বক্তব্য দিতে গিয়ে নিউইয়র্কবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, আমাকে সমর্থন জানানোর জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি। নতুন বছরে নব উদ্যমে আমরা সবাই মিলে নিউইয়র্ককে আরও মর্যাদাপূর্ণ শহর হিসেবে গড়ে তুলবো।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ