Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

সাংবাদিক রিয়াজ উদ্দিনের মৃত্যুতে নিউইয়র্কে শোক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৪৬, ২৯ ডিসেম্বর ২০২১

সাংবাদিক রিয়াজ উদ্দিনের মৃত্যুতে নিউইয়র্কে শোক

একুশে পদকপ্রাপ্ত বিশিষ্ট সাংবাদিক, জাতীয় প্রেসক্লাব ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি রিয়াজ উদ্দিন আহমেদ-এর ইন্তেকালে নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবসহ নিউইয়র্কের বিভিন্ন মিডিয়ার সম্পাদক ও সাংবাদিকরা গভীর শোক প্রকাশ করেছেন। 

পৃথক পৃথক বার্তায় তারা বরেণ্য সাংবাদিক রিয়াজ উদ্দিন আহমেদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন। নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাব-এর পক্ষে সভাপতি আবু তাহের ও সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম গভীর শোক প্রকাশ করেন। 

এছাড়া সাপ্তাহিক আজকাল-এর প্রধান সম্পাদক মনজুর আহমদ, সাপ্তাহিক ঠিকানার প্রধান সম্পাদক মুহাম্মদ ফজলুর রহমান, সাপ্তাহিক বাঙালী সম্পাদক কৌশিক আহমেদ, সাপ্তাহিক পরিচয় সম্পাদক নাজমুল আহসান শোক প্রকাশ করেছেন।

তালিকায় রয়েছেন- বাংলা পত্রিকার সম্পাদক ও টাইম টেলিভিশন সিইও আবু তাহের, সাপ্তাহিক বাংলাদেশ সম্পাদক ডা. ওয়াজেদ এ খান, সাপ্তাহিক জন্মভূমি সম্পাদক রতন তালুকদার, সাপ্তাহিক প্রবাস সম্পাদক মোহাম্মদ সাঈদ, প্রথম আলো সম্পাদক ইব্রাহীম চৌধুরী, বাংলাদেশ প্রতিদিন উত্তর আমেরিকা সংস্করণের নির্বাহী সম্পাদক লাবলু আনসার

এছাড়া চ্যানেল ৭৮৬-এর প্রধান মুহাম্মদ শহীদুল্লাহ, সাপ্তাহিক নবযুগ সম্পাদক শাহাব উদ্দিন সাগর, সাপ্তাহিক দেশ সম্পাদক মিজানুর রহমান, বাফেলো বাংলা সম্পাদক নিয়াজ মাখদুম, নিউইয়র্কভিত্তিক বার্তা সংস্থা ইউএনএ সম্পাদক এবিএম সালাহউদ্দিন আহমেদ ও সাপ্তাহিক মুক্তচিন্তা সম্পাদক ফরিদ আলম শোক প্রকাশ করেছেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ