Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

এরিক এডামসের আমন্ত্রণে আন্তঃধর্মীয় নেতাদের ব্রেকফাস্ট

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:২৬, ২৩ ডিসেম্বর ২০২১

আপডেট: ২৩:২৭, ২৩ ডিসেম্বর ২০২১

এরিক এডামসের আমন্ত্রণে আন্তঃধর্মীয় নেতাদের ব্রেকফাস্ট

ব্রুকলিন বরো প্রেসিডেন্ট ও নিউইয়র্ক সিটি মেয়র ইলেক্ট এরিক অ্যাডামসের আমন্ত্রণে আন্তঃধর্মীয় নেতাদের একটি ব্রেকফাস্ট অনুষ্ঠিত হয়েছে। ‘ডিফরেন্ট ফেইথ, ওয়ান ব্রুকলিন’ এই স্লোগানে ব্রুকলিন বরোর বিখ্যাত সিসিসি হলে গত ১৭ ডিসেম্বর এই প্রাতঃরাশ অনুষ্ঠিত হয়। 

নগরের প্রধান প্রধান ধর্মীয় উপাসনালয়ের ইমাম, পাদ্রী, পুরোহিত ও পণ্ডিতগণ এতে উপস্থিত ছিলেন।  এতে মুসলিম কমিউনিটির পক্ষ থেকে বক্তব্য রাখেন ইমাম হাসান আকবর। 

এ সময় উপস্থিত ছিলেন ইন্টারফেইথ সেন্টার অব ইউএসএ-এর প্রেসিডেন্ট মুহাম্মদ শহীদুল্লাহ, মোহাম্মদী সেন্টারের ইমাম কাজী আবদুল কাইয়ুম এবং আফ্রিকান-আমেরিকান মুসলিম কমিউনিটির নেতৃবৃন্দ। 

ইন্টারফেইথ ব্রেকফাস্টে ধর্মীয় নেতার উদ্দেশ্য করে এরিক এডামস বলেন, আপনাদের জন্যই আজ এখানে এসেছি। তাই আপনাদের কাছে আমি ঋণী ও চিরকৃতজ্ঞ। নিউইয়র্ক নগরকে এগিয়ে নিতে আমি আপনাদের প্রত্যেকের সঙ্গে কাজ করতে চাই। 

‘আশাকরি, অতীতের মতো আপনারা আমার প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেবেন। নিউইয়র্ক সিটিকে আদর্শ শহর হিসেবে গড়তে আমি প্রতিশ্রুতিবদ্ধ এবং আত্মবিশ্বাসী। আপনাদের সকলকে অসংখ্য ধন্যবাদ।’


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ