Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্কে বীর মুক্তিযোদ্ধাদের বিরোচিত সংবর্ধনা 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:৪২, ২০ ডিসেম্বর ২০২১

আপডেট: ০১:৪৪, ২০ ডিসেম্বর ২০২১

নিউইয়র্কে বীর মুক্তিযোদ্ধাদের বিরোচিত সংবর্ধনা 

নিউইয়র্কে বীর মুক্তিযোদ্ধাদেরকে সংবর্ধনা দেওয়া হয়েছে। অনুষ্ঠানটির আয়োজন করে ‘সেক্টর কমান্ডারস ফোরাম এবং মুক্তিযুদ্ধ ৭১। গতকাল ১৮ ডিসেম্বরের এই আয়োজনে সহায়তা দেয় ‘মুক্তিযোদ্ধা সন্তান প্রজন্ম ফোরাম’ এবং ‘বিশ্ববাংলা টোয়েন্টিফোর টিভি’। 

হোস্ট সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদের সভাপতিত্বে এবং বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক লাবলু আনসারের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন নিউইয়র্কে বাংলাদেশের ভারপ্রাপ্ত কন্সাল জেনারেল এস এম নাজমুল হাসান। 

একাত্তরের স্মৃতিচারণ করেন বীর মুক্তিযোদ্ধা মঞ্জুর আহমেদ, মকবুল হোসেন তালুকদার, ড. মুজিবুল হক, রেজাউল বারি, কণ্ঠযোদ্ধা শহীদ হাসান। 

বক্তব্য রাখেন- বিশ্ববাংলা টোয়েন্টিফোর টিভির সিইও এবং সেক্টর কমান্ডারস ফোরামের কোষাধ্যক্ষ আলিম খান আকাশ এবং মুক্তিযোদ্ধা সন্তান-প্রজন্ম ফোরামের আহবায়ক আশরাব আলী খান লিটন। অনুষ্ঠানে সকল বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা ক্রেস্ট প্রদানের পাশাপাশি উত্তরীয় পরিয়ে দেয়া হয়। 

অনুষ্ঠানের শেষপর্বে ‘মুক্তিযুদ্ধে আলেম সমাজ’ গ্রন্থের কপি মুক্তিযোদ্ধাগণকে প্রদান করেন লেখক মোহাম্মদ শহীদুল্লাহ। এ সময় মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকেও এই লেখককে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ