Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

সিটির বেসরকারি কর্মচারিদের ভ্যাকসিন গ্রহণ বাধ্যতামূলক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:২৭, ১১ ডিসেম্বর ২০২১

সিটির বেসরকারি কর্মচারিদের ভ্যাকসিন গ্রহণ বাধ্যতামূলক

নিউইয়র্ক সিটিতে বেসরকারি খাতের কর্মীদের কোভিড ভ্যাকসিন নেওয়ার বাধ্যবাধকতা আরোপ করা হয়েছে। মেয়র বিল ডি ব্লাজিও সিটির সকল বেসরকারি প্রতিষ্ঠানের মালিক অর্থ্যাৎ নিয়োগকারী কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন তাদের প্রতিষ্ঠানের কর্মীদের ভ্যাকসিন গ্রহণ নিশ্চিত করতে। 

দেশজুড়ে পুনরায় করোনার সংক্রমণ বৃদ্ধি এবং উদ্বেগজনক ওমিক্রন ভেরিয়েন্টের সংক্রমনের আশঙ্কা বেড়ে চলায় সিটি কর্তৃপক্ষ এই কড়াকড়ি আরোপ করেছে। 

মেয়র বøাজিও বলছেন, ‘আমরা আগাম ব্যবস্থা গ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছি যাতে করোনা ভাইরাসের বিস্তার নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে না পারে।’ তিনি জানান, আগামী ২৭ ডিসেম্বর থেকে এ নির্দেশ কার্যকর করা হবে। 

ছুটির দিনের সমাবেশ এবং ঠান্ডা আবহাওয়ার কারণে অধিকাংশ মানুষকে বাইরের চেয়ে ঘরের অভ্যন্তরেই বেশি থাকতে হবে বলে ভাইরাস সংক্রমণের আশঙ্কা অধিক থাকে। এ আশঙ্কা থেকে মানুষকে রক্ষা করতেই সকল খাতের কর্মীদের ভ্যাকসিন নেয়া বাধ্যতামূলক করা হয়েছে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ