Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাংলাদেশ কনস্যুলেট পরিদর্শনে মুক্তিযুদ্ধমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:২৬, ১ ডিসেম্বর ২০২১

বাংলাদেশ কনস্যুলেট পরিদর্শনে মুক্তিযুদ্ধমন্ত্রী

নিউইয়র্কে বাংলাদেশ কনস্যুলেট জেনারেল পরিদর্শন করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আ ক ম মোজাম্মেল হক। গতকাল ২৯ নভেম্বর এই পরিদর্শন অনুষ্ঠান সম্পন্ন হয়। ভারপ্রাপ্ত কনসাল জেনারেল এস এম নাজমুল হাসান এবং কনস্যুলেটের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ তাকে স্বাগত জানান। 

এ সময় মন্ত্রী বলেন, প্রবাসীরা দেশের অর্থনৈতিক উন্নতি সাধনের পাশাপাশি বিদেশের মাটিতে বাংলাদেশের ভাবমূর্তি বৃদ্ধির ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। ভারপ্রাপ্ত কনসাল জেনারেল এস এম নাজমুল হাসান মন্ত্রীকে কনস্যুলেটের বিভিন্ন কার্যক্রম সম্পর্কে সম্যক ধারণা দেন। 

মন্ত্রী মোজাম্মেল হক কনস্যুলেটের বিভিন্ন ধরণের সেবা কার্যক্রম পরিদর্শন করেন এবং কনস্যুলার সেবা প্রার্থীদের সাথে কথা বলেন। 

সার্বিক কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন এবং ভবিষ্যতে এই ধারা অব্যাহত রাখার জন্য কনস্যুলেটের কর্মকর্তাবৃন্দকে অনুরোধ জানান। কনসাল জেনারেল নাজমুল হাসান মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীকে কনস্যুলেট পরিদর্শনের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ