Channel786 is a Community News Network

নিউইয়র্কবাসীকে বুস্টার ডোজ নেওয়ার আহ্বান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:৩৪, ২৯ নভেম্বর ২০২১

নিউইয়র্কবাসীকে বুস্টার ডোজ নেওয়ার আহ্বান

নিউইয়র্ক সিটিতে করোনাভাইরাস প্রতিরোধী ভ্যাকসিনের বুস্টার ডোজ দেওয়া শুরু হয়েছে প্রায় দুই মাস আগে। বর্তমানে সিটির অনেক জায়গায় অনায়াসেই তা গ্রহণ করা সম্ভব। 

যারা ফাইজার বা মডার্নার দুটি ডোজ নিয়েছেন তারা নির্দিষ্ট সময় অতিবাহিত হওয়ার পর তৃতীয় তথা বুস্টার ডোজ নেওয়ার যোগ্যতা অর্জন করেন। এই হিসেবে সিটির সকল প্রাপ্তবয়স্ক ব্যক্তি বুস্টার নেওয়ার যোগ্য বলে ফেডারেল কর্তৃপক্ষ ঘোষণা করেছে। 

সিটি কর্তৃপক্ষ ভ্যাকসিন দেওয়ার জন্য নির্ধারিত কেন্দ্রগুলোকে বুস্টার ডোজ নিতে আসা লোকদের ফিরিয়ে না দেওয়ার নির্দেশ দিয়েছে। 

নিউইয়র্কবাসীরা রাস্তার পাশে ভ্যাকসিন দেওয়ার জন্য অপেক্ষমান ভ্যান, বাস, চার্চ, স্থানীয় ফার্মেসি, কমিউনিটি হেলথ ক্লিনিকসহ বিভিন্ন স্থানে, এমনকি বাড়িতে অবস্থান করেও বুস্টার ডোজ নিতে পারেন। 

সিটির ভ্যাকসিনেশন সংক্রান্ত ওয়েবসাইটে এ ব্যাপারে বিস্তারিত জানা যাবে। অ্যাপয়েন্টমেন্ট নেয়ার জন্য সিটির ভ্যাকসিন ফাইন্ডার ওয়েবসাইট, ড্রাগস্টোর বা ফ্যামিলি ফিজিশিয়ানদের ওয়েবসাইটে গিয়ে কিংবা টেলিফোনে যোগাযোগ করলেই হবে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ