Channel786 is a Community News Network

সিটির সমৃদ্ধ এলাকায় অ্যাফোর্ডেবল হাউজিং

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:৩০, ২৯ নভেম্বর ২০২১

সিটির সমৃদ্ধ এলাকায় অ্যাফোর্ডেবল হাউজিং

নিউইয়র্ক সিটির সবকটি বরোতে অ্যাফোর্ডেবল হাউজিং এর আওতায় অসংখ্য হাউজিং ইউনিট নির্মিত হয়েছে। এছাড়া নির্মাণাধীন রয়েছে আরও অনেকগুলো। এর সঙ্গে ব্রুকলিনের গোয়ানাস এলাকায় যোগ হতে যাচ্ছে প্রায় ৮ হাজার ইউনিট। 

এলাকাটি বেশ সমৃদ্ধ, মোটামুটিভাবে সম্পদশালী ব্যক্তিদের বসবাস। সিটি মেয়র বিল ডি বøাজিওর অধীনে নিউইয়র্ক সিটিতে এ ধরনের এলাকায় সাশ্রয়ী ভাড়ায় আবাসনে জন্য চেষ্টা চালিয়ে আসা হচ্ছে তার মেয়াদের সূচনাকাল থেকেই। 

বিশেষ করে কৃষ্ণাঙ্গ ও ল্যাটিনো জনাধিক্যের এলাকাগুলোতে সিটি কর্তৃপক্ষ অ্যাফোর্ডেবল হাউজিংয়ের প্রয়োজনীয়তা বেশি অনুভব করেছেন। বøাজিও প্রশাসনের সমাপ্তি ঘটতে যাচ্ছে শিগগিরই। তার আগে আবাসন পরিকল্পনা বাস্তবায়িত হচ্ছে দ্রুত গতিতে। 

গোয়ানাস এলাকা ছাড়াও দ্বিতীয় একটি প্রকল্পের স্থান হিসেবে নির্ধারণ করা হয়েছে লোয়ার ম্যানহাটানের সোহো এলাকাকে। যার উপর আগামী মাসে সিটি কাউন্সিলে ভোট অনুষ্ঠিত হবে। এই দুটি প্রকল্প নিয়েই অত্যন্ত আশাবাদী সিটি কর্তৃপক্ষ।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ