Channel786 is a Community News Network

কুইন্স ও লং আইল্যান্ডে বাড়ির দাম সবচেয়ে বেশি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৫০, ২৩ অক্টোবর ২০২১

কুইন্স ও লং আইল্যান্ডে বাড়ির দাম সবচেয়ে বেশি

নিউইয়র্কের মধ্যে কুইন্সে বাড়ির দাম সবচেয়ে বেশি। আকাশচুম্বি এই দাম ক্রেতার নাগালের বাইরে। বাড়ির মেডিয়ান সেলস প্রাইজ ৫ লাখ ৮০ হাজার ডলার, যা কিনা ২০২০ সালের এই সময়ের চেয়ে শতকরা ১৭ ভাগ বেশি। 

এছাড়া লং আইল্যান্ডেও বাড়ির দাম বেড়েছে। বিশেষ করে নাসাও কাউন্টিতে দাম অত্যধিক। তবে এখনও সাফোক কাউন্টিতে দাম কিছুটা আয়ত্তের মধ্যে রয়েছে। সম্প্রতি এসব তথ্য প্রকাশ করেছে প্রোপার্টি শার্ক রিপোর্ট। 

নিউইয়র্ক সিটির ৫টি বরো ব্রঙ্কস, কুইন্স, ব্রæকলিন, ম্যানহাটান ও স্ট্যাটেন আইল্যান্ডের মধ্যে ব্রঙ্কসেই বাড়ির দাম এখনও নাগালের ভেতরে রয়েছে। ম্যানহাটানে দাম সবচেয়ে বেশি হলেও গত ২ বছরে তা বাড়েনি। পক্ষান্তরে অন্যান্য সবগুলো বরোতেই বাড়ি বা এপার্টমেন্টের দাম বেড়েছে। 

কুইন্সে ওয়ান ফ্যামিলি বাড়ির দাম ৮০০ হাজার ডলার। ব্রঙ্কসে একই ধরনের বাড়ি এখনও ৬০০ বা ৬৫০ হাজার ডলারে বিক্রি হচ্ছে। কুইন্সের জামাইকা হচ্ছে বাংলাদেশি কমিউনিটির জন্য হট স্পট। 

সেখানে হিলসাইড বা জ্যামাইকা এভিনিউতে ক্রেতারা বাড়ি কিনতে গিয়ে অফার করারই সুযোগ পাচ্ছেন না। মার্কেটে আসার সাথে সাথে অতিরিক্ত মূল্যে তা বিক্রি হয়ে যাচ্ছে। ব্রঙ্কসের পার্কচেস্টার এলাকাতেও একই অবস্থা।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ