Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

গভর্নরের দায়িত্ব ছিল আমার জন্য গভীর সম্মানের: কুমো

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৩২, ২৪ আগস্ট ২০২১

গভর্নরের দায়িত্ব ছিল আমার জন্য গভীর সম্মানের: কুমো

অ্যান্ড্রু কুমো

নতুন অধ্যায়ে প্রবেশ করেছে নিউইয়র্ক। ‘যৌন হয়রানির’ অভিযোগে পদত্যাগের পূর্ব ঘোষণা অনুযায়ী আজ ২৪ আগস্ট আনুষ্ঠানিকভাবে বিদায় নিয়েছেন রাজ্যের ৫৬তম গভর্নর অ্যান্ড্রু কুমো। তার আগে ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে দিয়েছেন আবেগী বার্তা। শুভকামনা জানিয়েছেন নতুন গভর্নর ক্যাথি হোচুলকে।

নিজের ভ্যারিফায়েড ফেসবুক পেইজে অ্যান্ড্রু কুমো লিখেছেন, নিউইয়র্ক রাজ্যের ৫৬তম গভর্নর হিসেবে দায়িত্ব পালন করাটা আমার জন্য ছিল গভীর সম্মানের। বিবাহ সমতা থেকে শুরু করে ১৫ ডলার ন্যূনতম মজুরি, বেতনভুক্ত পারিবারিক ছুটি থেকে নিরাপদ নিউইয়র্ক আইন, অবকাঠামোতে বিনিয়োগ থেকে শুরু করে কোভিডের বিরুদ্ধে যুদ্ধ- একসাথে আমরা এমন সব কাজ করেছি, যা আগে কেউ ভাবতে পারেনি।

আমরা হয়তো যা চেয়েছি, তা করতে পারিনি। কিন্তু হৃদয়ের গভীর থেকে জানাতে চাই, আমি প্রতিদিন কঠোর পরিশ্রম করেছি এবং আপনাদেরকে কিছু দেওয়ার জন্য আমার সমস্ত কিছু উজাড় করে দিয়েছি।

ক্যাথি হোচুল আজ গভর্নর হিসেবে দায়িত্ব নিচ্ছেন। আমি মনে করি, তিনি অনেক স্মার্ট এবং যোগ্য। বিশ্বাস করি, তিনি চ্যালেঞ্জের দিকে এগিয়ে যাবেন। আমি তার প্রতিটি মুহূর্তের সাফল্য কামনা করি।

আপনাদেরকে সেবা করার জন্য আমাকে যে সম্মান দিয়েছেন, তার জন্য ধন্যবাদ। আপনাদের পক্ষে লড়াই করার জন্য আমাকে যে ক্ষমতা দিয়েছেন, তার জন্যও ধন্যবাদ।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ