Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

যুক্তরাষ্ট্রে বন্যায় নিহত ১০, নিখোঁজ অনেকে

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ০৯:৩৭, ২৩ আগস্ট ২০২১

যুক্তরাষ্ট্রে বন্যায় নিহত ১০, নিখোঁজ অনেকে

যুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যের মধ্যাঞ্চলে রেকর্ড ভাঙা বৃষ্টিতে বন্যা দেখা দিয়েছে। ভেঙে যাওয়া বাড়ি আর জট বাঁধা ধ্বংসস্তূপের নিচে তল্লাশি চালাতে মরিয়া প্রচেষ্টা চালাচ্ছে উদ্ধারকারীরা।

তীব্র বন্যায় এখন পর্যন্ত অন্তত দশ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে স্রোতের তোড়ে পিতার কোল থেকে ভেসে যাওয়া দুই শিশুও রয়েছে। কর্তৃপক্ষের আশঙ্কা মৃতের সংখ্যা আরও বাড়তে পারে।

 

প্রান্তিক এলাকায় বন্যায় তলিয়ে গেছে সড়ক, উপড়ে গেছে মোবাইল ফোনের টাওয়ার আর টেলিফোন লাইন। ফলে অনেক পরিবারই তাদের প্রিয়জনের খবর নিতে পারছেন না। হামফ্রেস কাউন্টি স্কুলগুলোর স্বাস্থ্য ও নিরাপত্তা সুপারভাইজার সমন্বয়ক ক্রিস্টি ব্রাউন জানান, জরুরি কর্মীরা বাড়ি বাড়ি গিয়ে খোঁজ নিচ্ছেন।

 

হামফ্রেস কাউন্টি শেরিফ ক্রিস ডেভিস রবিবার জানিয়েছেন, নিখোঁজ অনেকেই দ্রুত পানি বাড়তে থাকায় আশেপাশের এলাকায় অবস্থান নিয়েছেন।

মার্কিন আবহাওয়া দফতর ন্যাশনাল ওয়েদার সার্ভিস জানিয়েছে, গত শনিবার ২৪ ঘণ্টায় টেনেসিতে ৪৩০ মিলিমিটার (১৭ ইঞ্চি) বৃষ্টিপাত হয়েছে। যা ওই এলাকায় একদিনে বৃষ্টিপাতের আগের রেকর্ডের চেয়ে ৭৬ মিলিমিটার (৩ ইঞ্চি) বেশি।


 চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ